Cristiano Ronaldo: I feel betrayed by Manchester United

Cristiano Ronaldo: বিশ্বাসঘাতকতা করেছে Man U, তাড়ানোর চেষ্টার অভিযোগ রোনাল্ডোর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিশ্বকাপের আগে ক্লাব দলের অন্দরে হুলুস্থুলু ফেলে দিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। একটি সাক্ষাৎকারে রোনাল্ডো অভিযোগ করলেন, তাঁর সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। সেইসঙ্গে এবারের গ্রীষ্মে ম্যানেজার এরিক টেন হ্যাগের বের করে দেওয়ার চেষ্টা করেছিলেন।

বেশ কিছুদিন ধরেই ক্লাবের সঙ্গে সংঘাতে জড়িয়েছেন পর্তুগিজ মহাতারকা।এক সাক্ষাৎকারে ম্যানচেস্টার ইউনাইটেড নিয়ে মুখ খুলেছেন রোনাল্ডো। তিনি বলেছেন, “দলের কোচ এরিক টেন হ্যাগকে আমি একেবারেই সম্মান করি না। যদি আমাকে কেউ সম্মান না করে, তাহলে আমিও সেই মানুষটিকে সম্মান ফিরিয়ে দিতে পারব না।” প্রসঙ্গত, গত অক্টোবরে একটি ম্যাচে পরিবর্ত হিসাবে নামতে অস্বীকার করেন রোনাল্ডো। তারপরেই ‘সিআর সেভেন’-এর  বিরুদ্ধে শৃঙ্খলাভঙ্গের অভিযোগ এনেছিলেন টেন হ্যাগ। এরপর থেকেই দু’জনের মধ্যে সম্পর্কের অবনতি ঘটেছে।

শুধু কোচই নয়, ক্লাবের অনেকেই তাঁকে তাড়ানোর জন্য মরিয়া হয়ে উঠেছেন বলে দাবি করেছেন রোনাল্ডো। সাক্ষাৎকারে তিনি বলেছেন, “এই ক্লাবে থাকাকালীন মনে হয়েছে আমার সঙ্গে বিশ্বাসঘাতকতা করা হচ্ছে। কোচ চাইছেন আমাকে যেন ক্লাব থেকে তাড়িয়ে দেওয়া হয়। শুধু তাই নয়, ক্লাবের শীর্ষপদে থাকা বেশ কয়েকজনও চেয়েছিলেন, আমি যেন ক্লাব ছেড়ে চলে যাই।” তবে রোনাল্ডো বলেন, ‘আমি ম্যাঞ্চেস্টার ইউনাইটেডকে ভালোবাসি। আমি সমর্থকদেরও ভালোবাসি। তবে এই ক্লাবকে এগিয়ে নিয়ে যেতে হলে একাধিক বদল আনতে হবে দলে।’

আরও পড়ুন: Sania Mirza-Shoaib Malik: পরকীয়ার জেরে ভাঙতে চলেছে শোয়েব- সানিয়ার ঘর!

২০২১ সালে দ্বিতীয়বারের জন্য ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দেন রোনাল্ডো। তারপর থেকে ব্যক্তিগতভাবে রোনাল্ডো বেশ ভাল খেললেও দল সেভাবে সাফল্য পায়নি। এই মরসুমের শুরু থেকেই লাল ম্যাঞ্চেস্টারের প্রথম একাদশে নিয়মিত নন রোনাল্ডো। বেশির ভাগ ম্যাচে বেঞ্চে বসেই কাটাতে হয়েছে। হাতেগোনা কিছু ম্যাচে পরিবর্ত হিসাবে মাঠে নেমেছেন। নেদারল্যান্ডসের টেন হ্যাগের যে রোনাল্ডোকে পছন্দ নয়, তা তাঁর দল গঠন থেকেই পরিষ্কার। রোনাল্ডোর থেকে অনেক বেশি মার্কাস র‌্যাশফোর্ডের উপর ভরসা তাঁর। তার ফলও পাচ্ছে দল। ইংলিশ প্রিমিয়ার লিগে শুরু থেকেই অনেক ম্যাচে পয়েন্ট নষ্ট করেছে তারা। এ বারও লিগ জেতার সম্ভাবনা তাদের প্রায় নেই বললেই চলে।

টেন হ্যাগের সঙ্গে তাঁর বিবাদ মাঠেই দেখা গিয়েছে। টটেনহ্যাম হটস্পারের বিরুদ্ধে ম্যাচ শেষ হওয়ার আগেই টানেল দিয়ে বেরিয়ে গিয়েছিলেন রোনাল্ডো। সেই কারণে তাঁকে সাসপেন্ড করা হয়েছিল। পরে অবশ্য দলে ফেরানো হয় রোনাল্ডোকে।

আরও পড়ুন: T20 World Cup 2022: ফেল পাকিস্তান, এক যুগ পর বিশ্বসেরার শিরোপা পেল ইংল্যান্ড

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest