Cristiano Ronaldo, Manchester United Part Ways After Controversial Interview With Piers Morgan

Cristiano Ronaldo: ম্যান ইউ ছাড়লেন রোনাল্ডো, সমর্থকদের কী লিখলেন CR7?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অবিলম্বে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ছাড়ছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। মঙ্গলবার ইংল্যান্ডের ক্লাবের তরফে জানানো হয়েছে, পারস্পরিক সম্মতির ভিত্তিতে সেই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। যদিও সংশ্লিষ্ট মহলের ধারণা, সম্প্রতি ক্লাবের বিরুদ্ধে বিস্ফোরক সাক্ষাৎকারের জন্যই রোনাল্ডোকে ছাঁটাই করে দিয়েছে ম্যান ইউ।

কাতারের মাটিতে রোনাল্ডোর (Cristiano Ronaldo) পর্তুগাল কতদূর যাবে, তা এখনই স্পষ্ট করে বলার উপায় নেই। তবে তাই মধ্যে নিশ্চিত হয়ে গেল যে কাপ যজ্ঞ মিটলে আর ওল্ড ট্র্যাফোর্ডে ফিরছেন না সিআর সেভেন। মঙ্গলবারই চুক্তি ভাঙার কথা ঘোষণা করা হল ক্লাব আর রোনাল্ডো- দু’তরফ থেকেই। এদিন হঠাৎ করে ক্লাবের তরফে বিবৃতি দিয়ে জানানো হয়, “এই মুহূর্ত থেকে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো আর ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের বিচ্ছেদ হয়ে গেল। দুই পক্ষের সম্মতিতে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ক্লাবের জার্সিতে অবদান রাখার জন্য রোনাল্ডোকে আমরা ধন্যবাদ জানাই। ইউনাইটেডে দুই পর্ব মিলিয়ে ৩৪৬ ম্যাচে ১৪৫ গোল করেছেন তিনি। তাঁকে এবং তাঁর পরিবারকে ভবিষ্যতের জন্য শুভেচ্ছা।”

আরও পড়ুন: T20 World Cup 2022: ফেল পাকিস্তান, এক যুগ পর বিশ্বসেরার শিরোপা পেল ইংল্যান্ড

ঠিক তার পরেই ক্রিশ্চিয়ানোর প্রতিক্রিয়া মেলে ক্লাব ছাড়ার বিষয়ে। সোশ্যাল মিডিয়ায় সংক্ষিপ্ত আবেগঘন বার্তা পোস্ট করেন রোনাল্ডো। তিনি স্পষ্ট জানান যে, ক্লাব ও সমর্থকদের প্রতি তাঁর অনুরাগ অক্ষুন্ন থাকবে। রোনাল্ডো লেখেন, ‘ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে আলোচনার পরে আমরা পারস্পরিক সম্মতিতে মেয়াদ শেষ হওয়ার আগেই চুক্তি ছিন্ন করার সিদ্ধান্ত নিয়েছি। আমি ম্যাঞ্চেস্টার ইউনাইটেডকে ভালোবাসি এবং সমর্থকদেরও। এই ভালোবাসা কখনও বদলাবে না। আমার মনে হয়েছে নতুন চ্যালেঞ্জের খোঁজ করার এটাই সঠিক সময়।’

সেই সঙ্গেই প্রশ্ন উঠেছে, কোন ক্লাবে যাবেন তিনি? স্পেনের সংবাদমাধ্যমে জোর খবর, রোনাল্ডো যোগ দিতে চলেছেন দিয়েগো মারাদোনার প্রাক্তন ক্লাবে। স্পেনের সংবাদপত্র ‘মার্কা’ জানিয়েছে, নাপোলিতে যোগ দিতে পারেন রোনাল্ডো। অর্থাৎ আবার ফিরতে পারেন ইটালির ঘরোয়া লিগে।

সম্প্রতি ক্রিস্তিয়ানো রোনাল্ডো সাংবাদিক পিয়ার্স মরগ্যানকে একটি ইন্টারভিউ দিয়েছিলেন। এরপর ক্লাব এবং ক্লাবের ফুটবলারদের সঙ্গে তাঁর দুরত্ব অনেকটাই বেড়ে গিয়েছিল। এই ইন্টারভিউয়ে ক্রিস্তিয়ানো রোনাল্ডো ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ক্লাব, ক্লাবের মালিক এবং প্রাক্তন ফুটবলারদের কটাক্ষ করেছিলেন। পাশাপাশি টিমের ম্যানেজার এরিক টেন হাগকে নিশানা করেছিলেন তিনি। ব্রিটিশ ক্লাব তাঁর সঙ্গে ‘বিশ্বাসঘাতকতা’ করেছে বলেও দাবি করেছেন ‘সিআর সেভেন’।

আরও পড়ুন: FIFA World Cup 2022: বিশ্বকাপে আরব্য রজনী! প্রথম ম্যাচেই সৌদির কাছে তছনছ মেসির আর্জেন্টিনা

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest