CSK Unfollow Ravindra Jadeja On Instagram Amid Rift Rumours: Report

IPL 2022: দলের সঙ্গে সম্পর্কে চিড়? রবীন্দ্র জাডেজাকে ‘আনফলো’ করল CSK

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সত্যি হল জল্পনা! পাঁজরের চোটের জন্য চলতি আইপিএলে (IPL 2022) আর খেলা হবে না রবীন্দ্র জাদেজার (Ravindra Jadeja)। চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) বুধবার সন্ধ্যায় বিবৃতি দিয়ে জানিয়ে দিল তাদের স্টার অলরাউন্ডারের আপডেট। চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) প্লেঅফে যাওয়ার সম্ভাবনা সরু সুতোয় ঝুলছে! তার মধ্যেই এমএস ধোনি (MS Dhoni) অ্যান্ড কোং বড় ধাক্কা খেল।

তারপরেই নেট দুনিয়ার প্রশ্ন রবীন্দ্র জাডেজার কি আদৌ চোট লেগেছে? তিনি কি সত্যিই চোটের কারণে আইপিএল থেকে ছিটকে গেলেন? ফ্র্যাঞ্চাইজির দুনিয়ায় দল খারাপ খেললে অনেক সময় কঠোর সিদ্ধান্ত নিতে দেখা গিয়েছে। সে রকম কোনও কিছুর জন্যই দল থেকে বাদ দেওয়া হল না তো চেন্নাই সুপার কিংসের সদ্য প্রাক্তন অধিনায়ককে?

আরও পড়ুন: ঋদ্ধিমানকে ‘হুমকি’ মেসেজের জের, দু’বছরের জন্য নির্বাসিত অভিযুক্ত বাঙালি সাংবাদিক

এমন নানা প্রশ্ন উঁকি দিচ্ছে একটাই কারণে। রবীন্দ্র জাডেজা চোটের কারণে আইপিএল থেকে ছিটকে যাওয়ার পর তাঁকে ‘ত্যাগ’ করেছে চেন্নাই। নেট মাধ্যমে তাঁকে আর ফলো করছে না সিএসকে। চেন্নাই দলের সিইও কাশী বিশ্বনাথন যদিও বলছেন শুধু মাত্র চোটের কারণেই দল ছাড়তে হল জাডেজাকে। এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে চেন্নাই সিইও বলেন, “নেট মাধ্যমে আমি প্রায় কোনও কিছুই দেখি না। সেখানে কী হচ্ছে আমি বলতে পারব না। তবে দলের তরফে একটা জিনিস আমি বলতে পারি, নেট মাধ্যমে কোনও গণ্ডগোল হলেও দলের মধ্যে সেটা নেই। জাডেজা সিএসকে পরিবারের অংশ, ভবিষ্যতেও তাই থাকবে।”

চলতি আইপিএল শুরুর আগেই ধোনি জানিয়ে দেন যে, তিনি আর ‘ইয়েলো আর্মি’কে নেতৃত্ব দেবেন না। জাদেজাকেই গুরুদায়িত্ব তুলে দিচ্ছেন তিনি। জাডেজাকে ১৬ কোটি টাকা দিয়ে দলে রাখে চেন্নাই। কিন্তু অধিনায়কত্বের চাপ সামলাতে রীতিমতো হিমশিম খেয়েছেন জাদেজা। রীতিমতো সমালোচনার মুখে পড়েন তিনি। তাঁর নেতৃত্বে চেন্নাই এই মরশুমে প্রথম ৮ ম্যাচের মধ্যে ৬ ম্যাচই হেরে বসে। কার্যত চেন্নাই আইপিএল থেকে ছিটকেই যায়। সৌরাষ্ট্রের অলরাউন্ডার এই মরশুমে একেবারেই চেনা ছন্দে নেই। ১০ ম্যাচে ১১৬ রান করেছেন জাদেজা। নিয়েছেন ৫ উইকেট।

আরও পড়ুন: Rahul Dravid BJP: বিজেপি-র মঞ্চে রাহুল দ্রাবিড়? যুব মোর্চা সম্মেলনে প্রধান অতিথি হওয়া নিয়ে বিতর্ক

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest