Customs officials seize two luxury watches worth Rs 5 crores from cricketer Hardik Pandya at airport

ফের বিপাকে হার্দিক পান্ডিয়া! ৫ কোটির ঘড়ি বাজেয়াপ্ত এয়ারপোর্টে, নেই প্রয়োজনীয় তথ্য

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বেশ কিছুদিন ধরেই টিম ইন্ডিয়ার অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) সমস্যায়। নিউজিল্যান্ড সিরিজের জন্য ভারতের টি-২০ দলে জাগয়া না পাওয়ায় চাপে এই তারকা ক্রিকেটার। তার উপর এবার মাঠের বাইরেও বিপাকে পড়লেন তিনি। রবিবার গভীর রাতে আমিরশাহি থেকে দেশে ফেরার সময় বিমানবন্দরে শুল্ক বিভাগ তাঁর ৫ কোটি মূল্যের দুটি ঘড়ি বাজেয়াপ্ত করেছে।

এবিপি নিউজ সূত্রে খবর, ভারতীয় মূদ্রায় ঘড়ি দু’টির মূল্য প্রায় ৫ কোটি টাকা বলে জানা গিয়েছে।এমন বহুমূল্য ঘড়ি দু’টির কোনও রশিদ পান্ডিয়ার কাছে ছিল না এবং তিনি আগে থেকে ঘড়ি দু’টির কথা উল্লেও করেননি বলে খবর। ফলে কাস্টমস কর্মকর্তারা তার ঘড়ি বাজেয়াপ্ত করেন।

তবে পান্ডিয়া এদিন জানান, সেই খবর ভুয়া। ঘড়িটার দাম দেড় কোটি টাকা। আর সেটার দাম নির্ধারণের জন্য শুক্ল বিভাগ তাদের জিম্মায় রেখে আপাতত। সেটি বাজেয়াপ্ত করা হয়নি।  এক বিবৃতিতে ভারতীয় অলরাউন্ডার বলেন, ‘সোমাবার, ১৫ নভেম্বর ভোরে দুবাই থেকে দেশে ফেরার পর আমি স্বেচ্ছায় মুুম্বইয়ের কাস্টমস বিভাগে গিয়ে আমার আনা জিনিসপত্রের প্রয়োজনীয় ডকুমেন্ট দিই এবং তার জন্য প্রয়োজনীয় মূল্য দিতেও রাজি হই। আমার কাস্টমসে যাওয়া নিয়ে সোশ্যাল মিডিয়ায় অপপ্রচার চলছে। কাস্টমস বিভাগ আমায় ডুটি হিসেবে কত মূল্য দিতে হবে তার হিসেব নিকেশ করছে।’

প্রসঙ্গত,  হার্দিক বিশ্বের সবচেয়ে দামী কিছু ঘড়ির মালিক এবং তাঁর ঘড়ির সংগ্রহে রয়েছে Patek Philippe Nautilus Platinum 5711। যার দাম ৫ কোটি টাকারও বেশি। এমনকি অতীতে অস্ত্রোপচারের পর বেডে শুয়েও হার্দিককে হাতে বহুমূল্য ঘড়ি পরে থাকতে দেখা গিয়েছে।

আগস্টের শুরুতে, আইপিএল ২০২১-এর দ্বিতীয় পর্বের এক মাস আগে, হার্দিক ইনস্টাগ্রামে ছবির একটি সিরিজ পোস্ট করেন, যাতে বিলাসবহুল ঘড়ির একটি ছবিও ছিল। এমনকী, গত বছর হার্দিকের বড় ভাই ক্রুনাল পান্ডিয়াকে দুবাই থেকে ফেরার সময় মুম্ই বিমানবন্দরে আটক করা হয়েছিল বেআইনি সোনা এবং অন্যান্য মূল্যবান জিনিসপত্র থাকার সন্দেহে।ক্রুনালের কাছে ১ কোটি টাকার সোনা এবং কিছু বিলাসবহুল ঘড়ি পাওয়া যায়।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest