Cyclist taken to hospital, spectators injured after scary accident at Commonwealth Games

Commonwealth Games 2022: কমনওয়েলথে বড় দুর্ঘটনা, জখম ৩ সাইক্লিস্ট, ২ দর্শক, Video

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কমনওয়েলথ গেমস বার্মিংহামে চলছে। এরই মধ্যে পৃথিবীর ৭২ টি দেশ এর অ্যাথলিটরা তাদের নিজেদের কীর্তি স্থাপন করে চলেছেন। ফ্যানেরা খেলোয়ারদের চিয়ার করার জন্য ভারী সংখ্যায় স্টেডিয়ামগুলিতে হাজির হচ্ছেন। এরই মধ্যে কমনওয়েলথ গেমসের তৃতীয় দিন একটা ভয়ানক দুর্ঘটনা ঘটে গিয়েছে। এই দুর্ঘটনাটি পুরুষদের ১৫ কিলোমিটার স্ক্র্যাচ সাইকলিং ইভেন্ট এর সময় ঘটে।

ইংল্যান্ডের সাইকিল সাইক্লিস্ট ম্যাট ওয়ালশ এবং কানাডার ডেরেক জি ভারসাম্য হারিয়ে যাওয়ার কারণে সাইক্লিং ট্র্যাক ছেড়ে দর্শকদের এরিয়াতে ঢুকে পড়েন। যার ফলে দর্শকদের মধ্যে হুড়োহুড়ি পরে যায়। এই ভয়াবহ দুর্ঘটনার ঘটনা দর্শকদের ছত্রভঙ্গ করে দেয়। ঘাবড়ে যান প্রত্যেকেই। এই ঘটনায় ২৪ বছর বয়সী ওয়ালশ সব থেকে বেশি আহত হয়েছেন। যদি তিন প্রতিযোগীকেই হাসপাতালে ভর্তি করতে হয়েছে।

 

আরও পড়ুন: Ben Stokes: আচমকাই ওয়ানডে থেকে অবসর ঘোষণা ব্রিটিশ তারকার

এক আধিকারিক জানিয়েছেন লি ভ্যালি বেলো পার্কে ট্রাক এবং প্যারাট্রাক সাইকেলিং এর সকালে রাউন্ডে একটা দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পরে ময়দানে মেডিকেল টিম দ্বারা চিকিৎসা করা হয়। পরে তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ২ দর্শকও সাইকেলের আঘাতে জখম হন। তবে তাদের হাসপাতালে ভর্তি করতে হয়নি।

ব্রিটেনের সাইক্লিং অ্যাসোসিয়েশনের এর তরফে টুইট করে জানানো হয় যে ম্যাট সুস্থ রয়েছে এবং কথা বলছে। তাকে হাসপাতালে চিকিৎসাধীন দায়িত্বে থাকা দল নজরে রাখছে। যদিও ওদিকে ইংল্যান্ডের তরফে দাবি করেছে যে অলিম্পিক চ্যাম্পিয়ন এর মাথায় যখন এবং চোট লেগেছে তা তেমন গুরুতর নয়।

আরও পড়ুন: CWG 2022: গভীর রাতে বাংলার অচিন্ত্য জিতলেন সোনা, ষষ্ঠ পদক ভারতের

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest