ড্রেসিংরুমে বর্ণবিদ্বেষের শিকার হয়েছি, ক্ষমা চাইতে হবে!’ ভিডিওতে তোপ স্যামির

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: সানরাইজার্স হায়দরাবাদের হয়ে আইপিএল খেলার সময় তাঁকে ও শ্রীলঙ্কান তারকা থিসারা পেরেরাকে কালু বলে ডাকতেন সতীর্থরা, যার মানে তখন না বুঝলেও এখন জানতে পেরেছেন। কালুর মানে কালো মানুষ, এটা জানতে পেরে ভীষণ রাগ হচ্ছে তাঁর।

শুধু দর্শকদের মধ্যে থেকেই বর্ণবিদ্বেষমূলক মন্তব্য উড়ে আসত না, বরং তাঁর সতীর্থরাই গায়েং রং নিয়ে কটাক্ষ করতেন। তাঁদের বিরুদ্ধে তোপ দেগে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও-ও পোস্ট করলেন টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী অধিনায়ক।

আরও পড়ুন : সদস্য ও সমর্থকদের জন্য জুনেই খুলে যাচ্ছে মোহনবাগানের গেট

সানরাইজার্স হায়দরাবাদের হয়ে আইপিএল খেলার সময় তাঁকে ও শ্রীলঙ্কান তারকা থিসারা পেরেরাকে কালু বলে ডাকতেন সতীর্থরা, যার মানে তখন না বুঝলেও এখন জানতে পেরেছেন। কালুর মানে কালো মানুষ, এটা জানতে পেরে ভীষণ রাগ হচ্ছে তাঁর।

মঙ্গলবার স্যামি ইনস্টাগ্রামে একটি আবেগপ্রবণ ভিঢিও পোস্ট করেন। যেখানে তিনি নাম না করে সানরাইজার্সের সেই সব সতীর্থদের বার্তা দিয়েছেন, যাঁরা তাঁকে কালু নামে ডাকতেন। স্যামি স্পষ্ট জানান যে, তিনি রেগে আছেন বটে, তবে সবাইকে তিনি নিজের ভাইয়ের মতো দেখেন। তাই তাঁরা যেন তাঁর সঙ্গে যোগাযোগ করে ক্ষমা চেয়ে নেন।

https://www.instagram.com/p/CBL-fuglF6o/

ইরফান পাঠান, বেনুগোপাল রাও, পার্থিব প্যাটেল, পারভেজ রসুলের মতো ভারতীয় ক্রিকেটাররা যদিও অস্বীকার করেন এমন কোনও ঘটনার কথা তাঁদের মনে পড়ছে বলে। স্বাভাবিকভাবেই স্যামি কি তবে মিথ্যা অভিযোগ তুলছেন, এই প্রশ্ন ঘুরপাক খেতে শুরু করে ক্রিকেটমহলে।

আরও পড়ুন : এবার লা লিগায় টিভি ও অন‌লাইন ইউজারদের জন্য নয়া আকৰ্ষণ ‘ভারচুয়াল স্ট্যান্ড’

Gmail 1

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest