Deepak Hooda in match fixing scanner? BCCI to investigate PBKS all-rounder’s match-day social media post

IPL 2021: ফের গড়াপেটার ছায়া? পঞ্জাব ক্রিকেটারের ইনস্টাগ্রাম পোস্ট নিয়ে তদন্তে BCCI

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দীপক হুডার (Deepak Hooda) সময়টা সত্যি খুব খারাপ যাচ্ছে। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে আইপিএল ২০২১-এর ফিরতি ম্যাচে ব্যাটে-বলে ভয়ানক পারফর্ম্যান্স ছিল দীপক হুডার। প্রথমে বল হাতে ২ ওভারে খরচ করেন ৩৭ রান। কোনও উইকেট নিতে পারেননি। পরে শেষ ওভারে ব্যাট করতে নেমে ২ বলে শূন্য রানে আউট হয়ে বসেন তিনি।

সুযোগ ছিল শেষ ওভারে ম্যাচ জিতিয়ে পঞ্জাবের নায়ক হওয়ার। তবে ব্যাটে-বলে ব্যর্থ হয়ে দীপক পরিণত হন খলনায়কে। একে তো খারাপ পারফর্ম্যান্সে ফলে চাপে হুডা। তার উপর তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টে নজর পড়েছে বিসিসিআইয়ের দুর্নীতি দমন শাখার।

আসলে রাজস্থানের বিরুদ্ধে ম্যাচের দিন খেলা শুরুর আগে দীপক হুডা ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন, যা বিধিভঙ্গের আওতায় পড়ে বলেই মনে করেছে বোর্ডের অ্যান্টি কোরাপশন ইউনিট। হুডা পঞ্জাবের জার্সিতে হেলমেট পড়ে মাঠে নামার জন্য প্রস্তুত হচ্ছেন, নিজের এমন একটি ছবি পোস্ট করে ক্যাপশন দেন, ‘Here we go’।

 

View this post on Instagram

 

A post shared by Deepak Hooda (@deepakhooda30)

আরও পড়ুন: দলের মহিলা মাসাজ থেরাপিস্টকে পটানোর চেষ্টা করছেন জেমিসন, ভাইরাল ছবি দেখে দাবি নেটিজেনদের

সম্ভাব্য দল নিয়ে ইঙ্গিত না থাকলেও হুডার পোস্টে এটা স্পষ্ট যে, তিনি মাঠে নামতে চলেছেন। প্রথম একাদশে সুযোগ পেতে চলেছেন হুডা, এমন ইঙ্গিত ক্রিকেট জুয়াড়িদের পক্ষে বাজি ধরার জন্য যথেষ্ট বলেই মনে হয়েছে দুর্নীতি দমন শাখার। স্বাভাবিকভাবেই খতিয়ে দেখা হচ্ছে এই পোস্টের সঙ্গে দুর্নীতির কোনও যোগ রয়েছে কিনা। তেমন কোনও সংযোগ সূত্র খুঁজে পাওয়া না গেলেও এই পোস্টটি বোর্ডের সোশ্যাল মিডিয়া বিধি ভেঙেছে বলেই মনে করা হচ্ছে।

সংবাদ সংস্থা এএনআইকে এক দূর্নীতি দমন আধিকারিক জানিয়েছেন যে, দলের কথা উল্লেখ না থাকলেও তাঁরা ইনস্টাগ্রাম পোস্টটিতে নজর রাখছেন। টিম কম্বিনেশন নিয়ে কোনও তথ্যই প্রকাশ করা যায় না। সোশ্যাল মিডিয়ায় কী পোস্ট করা যাবে আর কী করা যাবে না, সেবিষয়ে স্পষ্ট নির্দেশ দেওয়া আছে ক্রিকেটারদের।

আরও পড়ুন: IPL 2021: কলকাতার বিরুদ্ধে নামার আগে দলকে ‘পেপ টক’ রোহিত শর্মার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest