Site icon The News Nest

হৃদরোগে মাঠেই মৃত্যু তরুণ প্রতিভাবান ফুটবলার দেবজ্যোতির

dev footbal

কলকাতা লিগে রেলওয়ে এফসি-র হয়ে দারুণ খেলেছিলেন দেবজ্যোতি, পজিশন ছিল মিডফিল্ড। সবসময় চনমনে থাকতেন এই নবীন তারকা। শুধু তাই নয়, দারুণ টিমম্যান ছিলেন দেবজ্যোতি। ভাল খেলার কারণেই তিনি নজরে পড়ে যান ইস্টবেঙ্গল কর্তাদের।

নিজের তো বটেই, পরিবারেরও স্বপ্ন ছিল, ইস্টবেঙ্গলের জার্সি (East Bengal) পরে মাঠে নামা। সেই স্বপ্ন পূরণ হল না দেবজ্যোতি ঘোষের (Debojyoti Ghosh)। ময়দানের নামী প্রতিভা ঝরে গেল (Footballer’s Death) শনিবার নদিয়ার ধুবুলিয়া বেলপুকুর মাঠে এক ফুটবল প্রতিযোগিতায় খেলতে গিয়ে খেলার মাঠেই প্রাণ হারালেন তিনি। আগামী বছর ইস্টবেঙ্গলে খেলার কথা ছিল দেবজ্যোতির।

নবদ্বীপ সেবক সমিতি এবং কৃষ্ণনগর সেন্ট্রাল ক্লাবের মধ্যে খেলা চলছিল বেলপুকুর মাঠে। সেখানে তাঁর বুকে বল লাগে। মাঠেই পড়ে যায় দেবজ্যোতি। বমি করতে থাকে সে। সঙ্গে সঙ্গে ধুবুলিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। শারীরিক অবস্থার অবনতি দেখে কৃষ্ণনগর শক্তিনগর হাসপাতালে স্থানান্তরিত করার নির্দেশ দেয়। কিন্তু সেই হাসপাতালে পৌঁছলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

দেবজ্যোতি এবারের কলকাতা লিগে সেরা ফুটবলারের পুরস্কারও পেয়েছিলেন। রেলওয়ে এফসি-র কর্তা শুভাশিস বসু জানালেন, কয়েকদিন ধরেই ওর বুকে ব্যথা হচ্ছিল, সেটি নিয়ে তেমন উচ্চবাচ্য করেনি। তারই মনে হয় খেসারত দিতে হল। তার মধ্যে এদিন খেলার মাঠে যা ঘটেছে, সেই আঘাত নিতে পারল না ছেলেটি।

 

 

Exit mobile version