Dhoni will be seen again in the Indian jersey, but is he breaking his retirement? Speculation begins

MS Dhoni: ভারতীয় জার্সিতে ফের দেখা যাবে ধোনিকে, তবে কি অবসর ভাঙছেন? জল্পনা শুরু

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মহেন্দ্র সিং ধোনিকে ফের দেখা গেল ভারতীয় দলের জার্সিতে। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে তবে কি তিনি অবসর ভাঙার সিদ্ধান্ত নিয়েছেন। শুরু হয়ে গিয়েছে জল্পনা। বিশ্ব ক্রিকেটে অধিনায়ক হিসেবে মহেন্দ্র সিং ধোনির মতো সাফল্য খুব কম ক্রিকেটারেরই রয়েছে। ভারতীয় ক্রিকেটে ধোনির অধ্যায় স্বর্ণাক্ষরেই লেখা রয়েছে। তাই ধোনির অবসর ভাঙার জল্পনাটা বেশ জোরদার শুরু হয়েছে।

তবে এখনই ধোনির ভারতীয় দলে ফেরার ব্যাপারে ইঙ্গিত পাওয়া যায়নি। আসলে একটি বিজ্ঞাপনের শুটিংয়ের জন্য তাঁকে ভারতীয় দলের জার্সিতে দেখা গিয়েছে। বলিউডের পরিচালক ও কোরিয়োগ্রাফার ফারহা খানের সঙ্গে ধোনিকে দেখা যায়। এরপরই শুরু হয় মাহিকে নিয়ে জল্পনা। ভারতের প্রাক্তন অধিনায়কের গলা জড়িয়ে, ঘাড়ে মাথা রেখে এই ছবি তুলেছেন ফারহা। ইতিমধ্যেই যা নেটমাধ্যমে ভাইরাল হয়েছে।

আরও পড়ুন: Tokyo Olympics: অলিম্পিক্স থেকে দ্বিতীয় বাঙালির বিদায়, স্ট্রেট গেমে হেরে দ্বিতীয় রাউন্ডেই স্বপ্নভঙ্গ সুতীর্থা মুখোপাধ্যায়ের

ধোনি ২০২০ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। তবে আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে এখনও অধিনায়কত্ব করছেন তিনি। আইপিএলের বাইরে ২২ গজের থেকে নিজেকে দূরে সরিয়েই রাখেন বিশ্বকাপজয়ী অধিনায়ক। মূলত পরিবার, বন্ধুবান্ধবদের সঙ্গে জীবনটা উপভোগ করছেন মাহি।

মাহির নেতৃত্বে এই বছর চেন্নাই বেশ ভাল ছন্দেই রয়েছে। সাত ম্যাচে তাদের পয়েন্ট ১০। রয়েছে পয়েন্ট তালিকার দু’ নম্বরে। তবে গত বছর আইপিএলে একেবারেই ভাল পারফরম্যান্স করেনি চেন্নাই। ২০২০ আইপিএলে প্রথম বার প্লে অফে উঠতে পারেনি ধোনির দল। এই বছর অবশ্য আইপিএল জিততে মরিয়া চেন্নাই সুপার কিংস।

আরও পড়ুন: এয়ার পিস্তলের মিক্সড ইভেন্টে ব্যর্থ সৌরভ চৌধুরী মনু ভাকের জুটি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest