IPL 2020: মাঠে নামার আশা কার্যত শেষ ব্র্যাভোর? জানাল CSK

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

চোটের জন্য ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) ফাইনালে একটা ওভারও বল করতে পারেননি। কুঁচকির চোট নিয়েই এসেছিলেন ডোয়েন ‘চ্যাম্পিয়ন’ ব্র্যাভো। ফলে আইপিএলের প্রথম কয়েকটি ম্যাচে খেলাও হয়নি তাঁর। মাঠে নেমে কয়েকটি ম্যাচ খেলার পরেই ফের কুঁচকির চোটের কারণে সম্ভবত দু’সপ্তাহ মাঠের বাইরে চলে গেলেন চেন্নাই সুপার কিংসের অলরাউন্ডার ডোয়েন ব্র্যাভো। এমনটাই জানিয়েছেন চেন্নাইয়ের হেড কোচ তথা নিউজিল্যান্ডের প্রাক্তন অধিনায়ক স্টিফেন ফ্লেমিং।

ব্র্যাভোর চোট নিয়ে ফ্লেমিং বলেন, ‘ব্র্যাভোর কুঁচকিতে সমস্যা হয়েছে। চোটের কারণে গতকালের ম্যাচের শেষ ওভারটিতে করতে পারেননি ব্র্যাভো। এজন্য সে খুবই হতাশও। তার শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করা হবে। তবে আপাতত বুঝতে পারছি, দুই সপ্তাহের জন্য হয়তো মাঠের বাইরে থাকতে হবে ব্র্যাভোকে।’

আরও পড়ুন: প্রতীক্ষার অবসান! শহরের রং সবুজ-মেরুন, মোহনবাগানের হাতে উঠল আই লিগ

প্রসঙ্গত চোটের কারণে ইতিমধ্যে এবারের আইপিএল থেকে ছিটকে গেছেন সানরাইজার্স হায়দরাবাদের ভুবনেশ্বর কুমার ও মিচেল মার্শ, দিল্লির পেসার ইশান্ত শর্মা ও লেগ স্পিনার অমিত মিশ্র, কলকাতার পেসার আলি খান।

এবার  ব্র্যাভোকে হারিয়ে এবার বিপদে পড়ে গেল মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। ৯ ম্যাচে মাত্র ৬ পয়েন্ট সংগ্রহ করে লীগ টেবিলে ৬ নম্বরে রয়েছে চেন্নাই সুপার কিংস। প্লে অফে যোগ্যতা অর্জন করার রাস্তা তাদের কাছে বেশ কঠিন।

আরও পড়ুন: সুপার ওভারেও বিধ্বংসী ফার্গুসন, হায়দরাবাদকে ঝাঁঝরা করে দিল কলকাতা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest