Site icon The News Nest

শতবর্ষের লোগো দেওয়া মাস্ক বিলি করবে ইস্টবেঙ্গল, অল্প দামে মিলবে স্যানিটাইজারও

The News Nest: করোনায় বিধ্বস্ত সারা রাজ্য। এমন পরিস্থিতি সমর্থকদের জন্য স্যানিটাইজার নিয়ে আসছে ইস্টবেঙ্গল। যাতে লাগানো থাকবে ক্লাবের ১০০ বছর উদযাপনের লোগো। সেই সঙ্গে অগণিত সমর্থকদের কথা ভেবে প্রাথমিক ভাবে দেড় লক্ষ মাস্ক তৈরি করা হচ্ছে। যা বিনামূল্যে বিতড়ন করা হবে সমর্থকদের।

ক্লাবের তরফে জানানো হয়েছে, আগামী সপ্তাহেই সাংবাদিক সম্মেলন করে ভক্তদের এ খবর জানানো হবে। প্রাথমিকভাবে ৫০ হাজার থেকে এক লক্ষ মাস্ক তৈরি করা হবে। প্রতিটিতেই থাকবে শতবর্ষের লোগো। ২০ জুন থেকে লাল-হলুদ সমর্থকদের জন্য খুলে দেওয়া হবে ক্লাবের গেট। সেখান থেকেই এই মাস্ক সংগ্রহ করতে পারবেন তাঁরা। এর জন্য আলাদা করে কোনও টাকাও দিতে হবে না ফ্যানদের। আসলে করোনা থেকে সদস্য-সমর্থকদের সুরক্ষিত রাখতেই এই বিশেষ উদ্যোগ নিয়েছেন কর্তারা।

আরও পড়ুন: কাটল ফুবলারদের বেতন জট , বকেয়া দেওয়ার কথা SMS করে জানালেন বাগান কর্তারা

তবে শুধু কলকাতার ভক্তরাই নন, শহরের বাইরে যাঁরা থাকেন তাঁদেরও কুরিয়র করে মাস্ক পাঠিয়ে দেবে ক্লাব। সেক্ষেত্রে ই-মেলে নিজের নাম-ঠিকানা পাঠাতে হবে। তাহলে বাড়িতে বসেই প্রিয় ক্লাবের লোগো দেওয়া মাস্ক পেয়ে যাবেন তাঁরা। তবে কুরিয়র সার্ভিসের খরচটুকু দিতে হবে ক্রেতাকে।

এদিকে শতবর্ষের লোগো দেওয়া হ্যান্ড স্যানিটাইজার কিনতেও খুব বেশি গ্যাঁটের কড়ি খরচ করতে হবে না সমর্থকদের। জানা গিয়েছে, ৫০ টাকারও কম দামে পেয়ে যাবেন ৭০ শতাংশ অ্যালকোহল যুক্ত স্যানিটাইজার। ২০ জুন থেকে ক্লাবে গিয়েও যেমন কেনা যাবে, তেমনই মিলবে কুরিয়রেও।

আরও পড়ুন: করোনার কোপে কোহলিদের ভবিষ্যৎ! এবার বাতিল জিম্বাবোয়ে সফর

Exit mobile version