Emiliano Martinez: Aston Villa manager Unai Emery ‘desperate’ to sell Argentina’s world-cup winning controversial goalkeeper

Emiliano Martinez: বড্ড বেয়াদপ! ক্লাব থেকে তাড়ানো হচ্ছে ‘সোনার গ্লাভস’ পাওয়া গোলকিপারকে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের অন্যতম নায়ক তিনি (Emiliano Martinez)। তেকাঠির নিচে দাঁড়িয়ে আটকে দিয়েছেন একাধিক নিশ্চিত গোল। পেনাল্টি শুটআউটে হয়ে উঠেছে নায়ক। অথচ সেই আর্জেন্টাইন গোলকিপার এমিলিয়ানো মার্টিনেজকে ছেঁটে ফেলতে মরিয়া ইপিএল ক্লাব অ্যাস্টন ভিলা!

সূত্রের খবর, মার্টিনেজের উপর নাকি বেজায় চটেছেন অ্যাস্টন ভিলার কোচ উনাই এমেরি। কিন্তু কারণ কী? আসলে বিশ্বকাপ জয়ের পর একাধিক বিতর্কে জড়িয়েছে মার্টিনেজের নাম। বিশ্বজয়ের পর সোনার গ্লাভস হাতে নিয়ে তাঁর অশালীন অঙ্গভঙ্গি নিয়ে সমালোচনার ঝড় ওঠে। এছাড়া সোনার বুটের মালিক কিলিয়ান এমবাপেকেও (Kiliyan Mbappe) অপমান করেছেন তিনি। মার্টিনেজের এধরনের আচরণের জন্যই তাঁকে আর ক্লাবে রাখতে চাইছেন না কোচ এমেরি। জানুয়ারিতে ট্রান্সফার উইন্ডো চালু হলেই নাকি তাঁকে ছেড়ে দিতে পারে ক্লাব।

আরও পড়ুন: FIFA World Cup 2022: ৩৬ বছর পর বিশ্বকাপ জয়, তাও ট্রফি দেশে নিয়ে যেতে পারলেন না মেসিরা

Fichajes.net-এর প্রতিবেদন অনুযায়ী, মার্টিনেজকে সম্ভবত জানুয়ারির দ্বিতীয় ট্রান্সফার উইন্ডোতেই ছেড়ে দেবেন উনেই এমেরি। আর্জেন্টিনীয় গোলকিপারের টেম্পারমেন্ট এবং ব্যবহারে মোটেই খুশি নন এমেরি। তাই তাঁকে সরিয়ে দিতে চান তিনি। সেভিয়ার মরোক্কান বিশ্বকাপার ইয়াসিন বোনুকে মার্টিনেজের পরিবর্ত হিসাবে ভাবা হচ্ছে। বিশ্বকাপে (FIFA World Cup 2022) মার্টিনেজ, ক্রোট গোলকিপার ডমিনিক লিভাকোভিচের পাশাপাশি নজর কেড়েছিলেন বুনুও। মরক্কোকে সেমিফাইনালে পৌঁছে দিতে তাঁর ভূমিকাও কম ছিল না।

Fichajes.net বলছে, “উনাই এমেরির সঙ্গে মার্টিনেজের সম্পর্কের পুরোপুরি অবনতি ঘটেছে। প্রাক্তন ভিলারিয়েল কোচ ক্লাবে সমস্ত প্রচেষ্টা করছেন যাতে মার্টিনেজকে রাখা না হয়।” ক্লাবের তরফে জানানো হয়েছে, “মার্টিনেজের সঙ্গে ক্লাবের বিচ্ছেদ কার্যত নিশ্চিত। কারণ খোদ কোচই মার্টিনেজকে দ্রুত সরিয়ে ফেলার দায়িত্ব নিয়েছেন।”

আরও পড়ুন: India Vs Bangladesh: হামাগুড়ি দিয়ে টেস্ট জয় ভারতের, অশ্বিন, শ্রেয়সের ব্যাটে হার বাংলাদেশের

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest