Site icon The News Nest

EPL: শেষ মুহূর্তের পেনাল্টিতে গোল, মান বাঁচল ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের

mu

ওয়েব ডেস্ক: লকডাউনের পর প্রিমিয়র লিগের কামব্যাক ম্যাচে হারের মুখ দেখার উপক্রম হয়েছিল ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের। মান বাঁচল শেষ মুহূর্তের পেনাল্টি গোলে। ম্যাচের ৮০ মিনিট পর্যন্ত  লিড ধরে রেখেও শেষ বেলার ভুলে ঘরের মাঠে ড্র করেই সন্তুষ্ট থাকতে হল টটেনহ্যামকে।

ম্যানচেস্টার ইউনাইটেডকে হারিয়ে ‘নতুন শুরু’ রাঙানোর ইঙ্গিত দিয়েছিল টটেনহ্যাম হটস্পার। কিন্তু শেষ দিকের পেনাল্টি গোলে স্বস্তির ড্র নিয়ে প্রতিপক্ষের মাঠ থেকে ফিরেছে ইউনাইটেড।

আরও পড়ুন : ২০১১ বিশ্বকাপ ফাইনাল ম্যাচ ফিক্সড ছিল, বিস্ফোরক দাবি শ্রীলঙ্কার প্রাক্তন ক্রীড়ামন্ত্রীর

ম্যাচের প্রথমার্ধেই গোল করেন টটেনহ্যামের স্টিভ বার্গউইন। নির্ধারিত সময়ের ১০ মিনিটেরও কম খেলা বাকি থাকতে পেনাল্টি পেয়ে যায় রেড ডেভিলসরা। স্পট কিক থেকে গোল করতে ভুল করেননি ব্রুনো ফার্নান্ডেজ। ইপিএলে দু’দলের কামব্যাক ম্যাচ শেষ হয় ১-১ গোলের ড্র’য়ে।

ম্যাচের ২৭ মিনিটের মাথায় অরিয়রের পাস থেকে গোল করেন স্টিভ বার্গউইন। টটেনহ্যাম এগিয়ে যায় ১-০ ব্যবধানে। প্রথমার্ধের স্কোর-লাইনে কোনও বদল হয়নি।

৮০ মিনিটের মাথায় পোগবা পেনাল্টি আদায় করে নেন প্রতিপক্ষের কাছ থেকে। ৮১ মিনিটে স্পট কিক থেকে গোল করে এযাত্রায় দলের হার বাঁচান ব্রুনো ফার্নান্ডেজ।

সব প্রতিযোগিতা মিলে এই নিয়ে টানা ১২ ম্যাচ অপরাজিত রইলো ইউনাইটেড। গত ডিসেম্বরে লিগে প্রথম দেখায় মার্কাস র‌্যাশফোর্ডের জোড়া গোলে টটেনহ্যামকে ২-১ ব্যবধানে হারিয়েছিল ওল্ড ট্র্যাফোর্ডের দলটি।এ ড্রয়ে ৩০ ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে আছে ইউনাইটেড। ৪২ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে টটেনহ্যাম। ৮২ পয়েন্ট নিয়ে শীর্ষে লিভারপুল। দ্বিতীয় স্থানে থাকা ম্যানচেস্টার সিটির পয়েন্ট ৬০। 

আরও পড়ুন : হামলে পরে ছবি চুরি, নিজের ফেসবুক পেজ থেকে ভারতীয়দের তাড়িয়ে দিলেন পর্নস্টার রেনে গ্রেসি!

Exit mobile version