ভালো লাগছে না পর্ন দুনিয়া, ফের রেসিং ট্র্যাকে ফিরলেন সুপারকার ড্রাইভার রেনে গ্রেসি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নীলছবির জগত হয়তো তাঁর আর ভাল লাগল না। তাই তিনি আবার স্টিয়ারিং ধরার সিদ্ধান্ত নিয়েছেন। রেসিং-এ ফিরছেন বলে জানিয়েছেন রেনে গ্রেসি।

রেসিং ট্র্যাক-এ যে তাঁর সাফল্য ছিল না এমন নয়। তবুও রেসিং ছেড়ে পর্নস্টার হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। পোর্শে ক্যারেরা কাপ অস্ট্রেলিয়া চ্যাম্পিয়নশিপ দিয়ে ২০১৩-১৪ সালে রেসিং দুনিয়ায় পা রাখেন রিনি। ২০১৫ সালে সুপার টু সিরিজে নাম লেখান। এরপরেও সুপারকারস ডানলপ সিরিজ, ড্রাগন রেসিংয়ের মতো আরও নামজাদা সব প্রতিযোগীতায় অংশগ্রহণ করেছিলেন।

আরও পড়ুন: WFH! বাড়ি থেকেই দেবেন ধারাভাষ্যকাররা! করোনা আবহে বেনজির উদ্যোগ আইপিএলে

২০১৭ সালে ধীরে ধীরে পারফরম্যান্সে ভাটা পড়ে। বেশ কিছু রেসে নজর কাড়তে ব্যর্থ হন গ্রেসি। ফলে সেভাবে স্পনসরও জুটছিল না। এই সুযোগে তাঁর জায়গা দখল করে নেয় অন্য পেশাদার ড্রাইভাররা। পরিস্থিতি এমন তৈরি হয় যে একটা সময় তাঁকে লোকাল কার ইয়ার্ডে কাজ করতে হয় বেশ খানিকটা সময়। কিন্তু অর্থকষ্টে পড়েন তিনি।

তা মেটাতেই এক নতুন পন্থা নেন। OnlyFans নামের প্রাপ্তবয়স্কদের সাইটে নিজের নগ্ন ছবি ও ভিডিও বিক্রি করেন তিনি। আর প্রথম সপ্তাহেই আয়ের অঙ্ক দেখে চক্ষু চড়কগাছ। মাত্র সাতদিনেই ভারতীয় মুদ্রার প্রায় ২ লক্ষ ২৬ হাজার টাকা পেয়ে যান তিনি। ধীরে ধীরে বাড়তে থাকে টাকার অঙ্ক। রেনে গ্রেসি জানিয়েছেন পর্নতারকা হওয়ার পর থেকে তিনি সপ্তাহে ১৪ হাজার পাউন্ড উপার্জন করেছেন। ভারতীয় মুদ্রায় যা ১৯ লাখ টাকার কাছাকাছি। তাই এবার উপার্জিত টাকা দিয়ে তিনি একটি নিজের রেসিং টিম তৈরি করবেন।

রেসিং ট্র্যাকে ফেরাটা সহজ হবে না। কারণ কর্তৃপক্ষ তাঁর এমন সিদ্ধান্ত মেনে না-ও নিতে পারে। তাই সামনে কঠিন লড়াইয়ের জন্য তিনি প্রস্তুত।

আরও পড়ুন: Gorgeous! থ্রোব্যাক ছবি পোস্ট করে ফের একবার ঝড় তুললেন সানিয়া মির্জা

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest