FIFA World Cup 2022: When and Where to Watch ARG vs FRA FIFA World Cup Today Football Match

FIFA World Cup 2022: জেনে নিন কখন, কীভাবে দেখবেন ARG vs FRA ফাইনাল ম্যাচ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রবিরাতে লুসেইল স্টেডিয়ামে হবে চলতি বিশ্বকাপের (Qatar World Cup 2022) ফাইনাল ম্যাচ  ( Argentina vs France Final Live) (FIFA World Cup 2022)। মেগা ফাইনালে মুখোমুখি হবে লিওনেল মেসির আর্জেন্টিনা (Argentina) ও হুগো লরিসের ফ্রান্স (France)। দুই দলই তৃতীয় বিশ্বকাপ জয়ের লক্ষ্যে নামতে চলেছে। ক্রোয়েশিয়াকে হারিয়ে বিশ্বকাপের ফাইনালে পৌঁছেছেন মেসিরা। অন্যদিকে মরক্কোকে আটকে দিয়ে ফাইনালের টিকিট পেয়েছেন কিলিয়ান এমবাপেরা। এ বার আর মাত্র একটা লড়াই। তারপরই বিশ্ব চ্যাম্পিয়ন পাওয়া যাবে। জেনে নিন কখন, কীভাবে দেখবেন ফাইনাল ম্যাচ?

কোথায় দেখা যাবে কাতার বিশ্বকাপে আর্জেন্টিনা বনাম ফ্রান্স ফাইনাল ম্যাচটির লাইভ স্ট্রিমিং?

কাতার বিশ্বকাপে আর্জেন্টিনা বনাম ফ্রান্স ফাইনাল লাইভ ম্যাচটির লাইভ স্ট্রিমিং (Live streaming) দেখা যাবে টিভিতে স্পোর্টস ১৮ এবং স্পোর্টস ১৮ এইচডি চ্যানেলে। এ ছাড়া কাতার বিশ্বকাপের ম্যাচগুলোর লাইভ স্ট্রিমিং দেখা যাবে জিও সিনেমা অ্যাপ্লিকেশনে।

আরও পড়ুন: Christiano Ronaldo: রোনাল্ডোর গায়ে জল ছুঁড়ে ক্ষেপানোর চেষ্টা, ঘাড় ধরে দর্শককে বের করল পুলিশ, দেখুন Video

হেড টু হেডে নজর দিলে দেখা যায় এখনও অবধি মোট ১২ বার মুখোমুখি হয়েছে দুই দল। যার মধ্যে ৬ বার জিতেছে আর্জেন্টিনা। ৩ বার জিতেছে ফ্রান্স। আর ৩টি ম্যাচ ড্র হয়েছে। বিশ্বকাপের মঞ্চে মোট ৩ বার (১৯৩০, ১৯৭৮ ও ২০১৮ সালে) সাক্ষাৎ হয়েছে আর্জেন্টিনা ও ফ্রান্সের। যার মধ্যে ২ বার জিতেছে আর্জেন্টিনা এবং ১টি ম্যাচে জিতেছে ফ্রান্স। এই নিয়ে ১৮ বার বিশ্বকাপে অংশ নিয়েছে আর্জেন্টিনা। লা আলবিসেলেস্তেদের থেকে দু’বার কম (১৬ বার) বিশ্বকাপে খেলেছে ফ্রান্স।

অন্যদিকে, সমাপ্তি অনুষ্ঠানের জন্য শনিবার থেকে সাজানো হয়েছে লুসাইল স্টেডিয়াম। বিশ্বকাপ ফাইনালের ঠিক দেড় ঘণ্টা বা ৯০ মিনিট আগে শুরু হবে সমাপ্তি অনুষ্ঠান। স্থানীয় সময় সন্ধে ৬টা। ভারতীয় সময় অনুযায়ী সন্ধে ৭টা। দীর্ঘ নয়, সংক্ষিপ্ত অনুষ্ঠানের পরিকল্পনা করা হয়েছে। মাত্র ১৫ মিনিটের অনুষ্ঠানেই ফুটবল বিশ্বকে তাক লাগিয়ে দিতে চান আয়োজকরা। স্থানীয় সময় বিকেল ৪.৩০টের মধ্যে সবাইকে আসন গ্রহণ করতে বলা হয়েছে।

আরও পড়ুন: Lionel Messi : মেসির সাক্ষাৎকার নেওয়ার স্বপ্ন, স্প্যানিশ শিখে বিদেশ পাড়ি শাহিনের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest