কুস্তির আখড়ায় খুন, সন্দেহভাজনে জোড়া অলিম্পিক পদক জয়ী সুশীল কুমার

সুশীল প্রাথমিকভাবে নিহত সাগর ও আহতদের তাঁদের আখড়ার কেউ নন বলে দবি করেছিলেন।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সুশীল কুমারের নামে অভিযোগ দায়ের হল উত্তর দিল্লিতে। এক কুস্তিগিরের মৃত্যু ঘিরে নাম জড়ালো অলিম্পিক্সে পদক জয়ী এই কুস্তিগিরের। উল্লেখযোগ্য বিষয় হল, ঘটনার পর থেকেই খোঁজ পাওয়া যাচ্ছে না সুশীলের। তদন্তের জন্য তাঁকে খুঁজছে পুলিশ। খুনের অভিযোগ ছাড়াও অস্ত্র আইনে মামলা রুজু করেছে পুলিশ। সুশীল-সহ সন্দেহভাজনদের খোঁজে দিল্লি পুলিশ বিশেষ দল গঠন করেছে।

পুলিশ রিপোর্ট অনুযায়ী মঙ্গলবার রাতে ছত্রসাল স্টেডিয়ামে কুস্তিগীরদের দু’টি দলের মধ্যে দ্বন্দ্ব বাঁধে, যাতে মৃত্যু হয় ২৩ বছরের প্রাক্তন জুনিয়র ন্যাশনাল চ্যাম্পিয়ন সাগরের। আহত হন আরও দু’জন, যাঁদের নাম অমিত কুমার (২৭) ও সোনু (৩৫)।

ঘটনায় নাম জড়িয়েছে সুশীল কুমার, অজয়, প্রিন্স ও আরও কয়েকজনের। মৃত সাগর দিল্লি পুলিশের একজন হেড কনস্টেবলের ছেলে। প্রাথমিকভাবে পার্কিং নিয়ে বচসা থেকেই ঝামেলার সূত্রপাত বলে শোনা গিয়েছিল। তবে তদন্তে উঠে আসছে অন্য তথ্য। সম্পত্তি সংক্রান্ত বিষয় এর সঙ্গে জড়িয়ে রয়েছে বলে জানা যাচ্ছে। এমনকি শুধু হাতাহাতিই নয়, বরং গুলিও চালানো হয়েছিল বলে দাবি করা হয়।

আরও পড়ুন: মৃত্যু মিছিলেও কেন বিরাম নেই আইপিএলে! গনগনে ক্ষোভের মুখে সৌরভ জানালেন খেলা চলবে

সবথেকে চাঞ্চল্যকর বিষয় হল, সুশীল প্রাথমিকভাবে নিহত সাগর ও আহতদের তাঁদের আখড়ার কেউ নন বলে দবি করেছিলেন। তাঁদের বহিরাগত বলে উল্লেখ করেছিলেন। তবে পুলিশ তদন্তে নেমে জানতে পেরেছেন যে, ঘটনাস্থলে উপস্থিত ছিলেন সুশীল। ঝামেলায় তাঁর ভূমিকা কী সেটা জানতেই পুলিশ খোঁজে নামেন সুশীলের। তবে তিনি বেপাত্তা হয়ে যান। সুশীল-সহ অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

অতিরিক্ত জেলা প্রশাসক (উত্তরপূর্ব) গুরিকবাল সিংহ সিধু বলেন, “ঘটনাটি যেখানে ঘটেছে সেখানে ৫টি গাড়ি পাওয়া গিয়েছে। একটি স্করপিয়ো গাড়ির মধ্যে ডাবল ব্যারেল বন্দুক এবং ৫টি কার্তুজ পাওয়া গিয়েছে। কিছু লাঠিও পাওয়া গিয়েছে। সমস্ত কিছু বাজেয়াপ্ত করা হয়েছে।”

আরও পড়ুন: IPL 2021: BCCI-এর বিরুদ্ধে ১০০০ কোটির জনস্বার্থ মামলা

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest