অ্যাটলেটিকোর কাছে গুণে গুণে সাত গোল খেল রিয়াল মাদ্রিদ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

#নিউ জার্সি: হতে পারে প্রাক মরশুমি ফ্রেন্ডলি খেলা। কিন্তু তবুও প্রতিযোগিতামূলক ম্যাচ তো। তা-ও আবার চিরপ্রতিদ্বন্দ্বীর বিরুদ্ধে। এই ম্যাচে সাত সাতটা গোল হজম করতে হল রিয়াল মাদ্রিদকে। জবাবে তিনটে গোল প্রতিপক্ষের জালে জড়ালেও বিশেষ কিছু করার ছিল না রিয়ালের। খেলার ফল ৭-৩।

শনিবার যুক্তরাষ্ট্রের নিউজার্সির মেটলাইফ স্টেডিয়ামে ভারতীয় সময় ভোরে অনুষ্ঠিত হওয়া ম্যাচটির প্রথমার্ধ শেষ হয় ৫-০ ব্যবধানে। যা রীতিমত অবিশ্বাস্য বটে।

এদিন ম্যাচের ৪৩ সেকেন্ডেই অ্যাটলেটিকোকে এগিয়ে দেন কস্তা। পরের সাত মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন জোয়াও ফেলিক্স। ১৫ মিনিটে চোট নিয়ে মাঠে ছাড়েন আলভারো মোরাতো। তার বদলি হিসেবে মাঠে নামার চার মিনিটের মাথায় গোল করে স্কোরলাইন ৩-০ করেন অ্যাঙ্গেল কোরেয়া। ২৮ মিনিটে নিজের দ্বিতীয় গোলে ব্যবধান বাড়ান কস্তা। আর শেষ মিনিটে প্যানাল্টি থেকে হ্যাটট্রিক পূর্ণ করেন ব্রাজিলিয়ান বংশোদ্ভুত স্প্যানিশ ফরোয়ার্ড। অর্থাৎ ম্যাচটির প্রথমার্ধ শেষ হয় ৫-০ ব্যবধানে।

এরপর দ্বিতীয়ার্ধের শুরুতে আবার কস্তার গোল, ম্যাচে তার চতুর্থ। তাতে ৫১ মিনিটের মধ্যেই স্কোরলাইন হয়ে যায় ৬-০! অবশেষে ৫৯ মিনিটে গোলের দেখা পায় রিয়াল। ব্যবধান কমান নাচো। ৬৫ মিনিটে একটি ফাউলকে কেন্দ্র করে তর্কে জড়ান কস্তা আর কারবাহাল। রেফারি লাল কার্ড দেখিয়ে বের করে দেন দুজনকেই।

৭০ মিনিটে রিয়ালের জালে সপ্তম পেরেক ঠুকে দেন অ্যাটলেটিকোর ভিতোলো। এরপর ৮৫ মিনিটে করিম বেনজেমার পেনাল্টি গোল ও ৮৯ মিনিটে জাভি হার্নান্দেজের গোলে রিয়ালের পরাজয়ের ব্যবধানই কমে শুধু।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest