Football Fans Warned One-Night Stands At World Cup Could Lead To Seven Years In Jail

Qatar World Cup 2022: কঠোর ভাবে নিষিদ্ধ’ওয়ান নাইট স্ট্যান্ড’! ধরা পড়লেই সাত বছরের জেল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

চলতি বছরেই কাতারে বসতে চলেছে দ্য গ্রেটেস্ট শো অন আর্থ ফুটবল বিশ্বকাপের আসর। তবে উৎসবে গা ভাসিয়ে অতিরিক্ত যৌন উত্তেজনা অনুভব করলেই কিন্তু বিপাকে পড়তে পারেন! টুর্নামেন্ট চলাকালীন ওয়ান নাইট স্ট্যান্ড অর্থাৎ একরাতের জন্য সঙ্গমে লিপ্ত হলেই সাত বছর পর্যন্ত জেল হতে পারে!

বিশ্বকাপ ফুটবল মানেই দেখা যায় ম্যাচ শেষে রাতভর পার্টি। কিন্তু কাতারে তা একেবারেই নিষিদ্ধ। সমর্থকদের সাবধান করে দেওয়া হয়েছে, এই ধরনের কোনও আশা যেন না রাখা হয় এবারের বিশ্বকাপে। পুলিশের তরফ থেকে বলা হয়েছে, ‘স্বামী-স্ত্রী জুটি না হলে বিশ্বকাপ দেখতে এসে শারীরিক সম্পর্ক করা যাবে না। বিশেষ করে ‘ওয়ান নাইট স্ট্যান্ড’ বা এক রাতের শারীরিক সম্পর্ক পুরোপুরি নিষিদ্ধ করা হয়েছে। নিয়মের ব্যতিক্রম হলে সাত বছর পর্যন্ত জেল হতে পারে। বিশ্বকাপে প্রথমবার এমন কিছু নিষিদ্ধ করা হচ্ছে। সমর্থকদের সতর্ক থাকতে হবে।’

আরও পড়ুন: Shakira and Pique: অন্য মেয়ের বাহুলগ্ন পিকে, ১২ বছরের সম্পর্কে ধাক্কা পপস্টার শাকিরার

কাতার বিশ্বকাপে ফিফার মুখ্য নির্বাহী নাসের আল খাতের বলেন, “প্রত্যেক সমর্থকের নিরাপত্তা আমাদের কাছে খুব গুরুত্বপূর্ণ। কিন্তু সর্বসমক্ষে ব্যক্তিগত ভালবাসা দেখানো আমাদের দেশের সংস্কৃতি নয়। সেটা সকলের জন্যই প্রযোজ্য।” কাতার সুপ্রিম কমিটির পক্ষ থেকেও সকলকে সতর্ক করা হয়েছে। কাতার ফুটবল সংস্থার সাধারণ সম্পাদক বলেন, “কাতার খুব রক্ষণশীল দেশ। এখানে অনেক কিছুই সম্ভব নয়। সমকামিতা শুধু সেখানে প্রকাশ করা উচিত যে দেশে এটা মানা হয়।”

বিশ্বকাপ আয়োজকরা বলছেন, অতিথিদের নিরাপত্তা সুনিশ্চিত করাই তাদের প্রধান লক্ষ্য। তাই তাদের দেশে গিয়ে কেউ বিপদের মধ্যে পড়েন তা চাইছেন না আয়োজকরা। ফুটবল বিশ্বকাপ দেখতে যাওয়ার পরিকল্পনা থাকলে এগুলি মেনে চলতেই হবে।

আরও পড়ুন: Lovlina Borgohain: বিয়ে করেছেন জানা গেল বিচ্ছেদের মামলা করায়! বিতর্কে অলিম্পিক্স পদকজয়ী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest