Site icon The News Nest

গার্হস্থ্য হিংসার অভিযোগে গ্রেফতার প্রাক্তন অজি ক্রিকেটার Michael Slater

Michael Slater

অস্ট্রেলিয়ার প্রাক্তন ব্যাটার মাইকেল স্লেটারকে (Michael Slater) সিডনি থেকে গার্হ্যস্থ হিংসার অভিযোগে গ্রেফতার করা হল। বিভিন্ন অজি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, গত সপ্তাহে এক গার্হস্থ্য হিংসার ঘটনার সঙ্গে যুক্ত থাকার কারণে স্লেটারকে গ্রেফতার করেছে নিউ সাউথ ওয়েলসের পুলিশ।

নিউ সাউথ ওয়েলসের পুলিশের তরফে বলা হয়, “১২ অক্টোবর গার্হস্থ্য হিংসার একটি ঘটনা ঘটে। সেই বিষয় তদন্ত চলছে। এই বিষয়ে কথা বলার জন্য বুধবার সকালে ৫১ বছরের এক পুরুষের সঙ্গে কথা বলে পুলিশ। তাঁকে গ্রেফতার করা হয়েছে।”

স্লেটার সাম্প্রতিককালে একাধিকবার শিরোনামে উঠে এসেছেন। বছরের প্রথম দিকে কড়া অস্ট্রেলিয়ান নিয়ম কানুনের জেরে সাময়িকভাবে আইপিএল ফেরত অজি ক্রিকেটারদের দেশে ঢুকতে না দেওয়ায় প্রধানমন্ত্রী স্কট মরিসনের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগড়ে দিয়ে তাঁর হাতে রক্ত লেগে রয়েছে বলে দাবি করে বিতর্কে জড়ান স্লেটার। মলদ্বীপে ডেভিড ওয়ার্নারের সঙ্গেও তাঁর হাতাহাতি খবর মেলে, যদিও দুই পক্ষই তা অস্বীকার করে।

এরপর এই গ্রেফতারি নতুন বিতর্ক সৃষ্টি করল স্লেটারকে ঘিরে। প্রাক্তন অজি তারকা ক্রিকেট মহলে পরিচিত মুখ। অজিদের হয়ে ১৯৯৩-২০০১ সালের মধ্যে ৭৪টি টেস্টের পাশপাশি ৪২টি ওয়ান ডেও খেলেন স্লেটার। তবে বিতর্কের জেরে তাঁকে সম্প্রতি এক ব্রডকাস্টার ধারাভাষ্যকারের তালিকা থেকেও বাদ দেয়। এখন জল কতদূর গড়ায় সেটাই দেখার।

Exit mobile version