Former captain Virat Kohli set to become richer

Virat Kohli: আরও ধনী বিরাট! ব্যাঙ্কে ঢুকতে পারে কোটি কোটি টাকা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

এ বারের টি-টোয়েন্টি(t20 world cup) বিশ্বকাপে বিরাট কোহলিকে(Virat Kohli) অন্যতম সেরা ছন্দে দেখতে পাওয়া যাচ্ছে। তা দেখে অনুষ্কা যতখানি উৎসাহিত ততটাই উৎসাহিত ব্যবসায়ী মহল।তাতে বোঝা যাচ্ছে, আগামী দিনে আরও ধনী হতে চলেছেন কোহলি। ক্রিকেট খেলে পাওয়া টাকা তো বটেই। বিজ্ঞাপন বাবদ আরও বেশি টাকা ঢুকতে চলেছে তাঁর ব্যাঙ্কে।

এখন বিপণন বাবদ সংস্থা পিছু বছরে ৫-৬ কোটি টাকা নেন কোহলি। বিশ্বকাপের পর তা বাড়তে পারে ১৫ শতাংশ। শুধু তাই নয়, আরও অনেক বেশি ব্র্যান্ড তাঁকে দূত হিসাবে নিয়োগ করতে পারে।কোহলির হাতে বর্তমানে রয়েছে ২৫-৩০টি সংস্থা । আরও ৫-৭টি সংস্থা আসবে। বাড়ছে কোহলির ইনস্টাগ্রামে জনপ্রিয়তাও। এই জনপ্রিয়তা যে কোনও ক্রিকেটারের থেকে বেশি। প্লেয়ারদের মধ্যে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এবং লিয়োনেল মেসির( lionel messi)পরেই রয়েছেন বিরাট কোহলি (Virat Kohli)।

গতবছর এই সময় লাগাতার অফ ফর্মের কারণে বাজার দরও অনেকটা কমে গিয়েছিল বিরাট কোহলির। অনেক ব্র্যান্ড তার থেকে মুখ ফিরেয়ে নেওয়ার পরিকল্পনা শুরু করেছিল। পরিশ্রম ও ট্যালেন্টের জোরে সময়কে ফের নিজের দিকে ঘুরিয়েছেন বিরাট কোহলি।

ইন্সটাতে (Instagram) কোহলির প্রতি পোস্টে ৮ কোটি রোজগার। বর্তমানে কোহলির(Virat kohli) মোট সম্পত্তি প্রায় ১৫০০ কোটি টাকা। এবার তা আরও বাড়তে চলেছে বলাই যায়।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest