দুর্ঘটনার কবলে ভারতের প্রাক্তন অধিনায়ক Azharuddin-এর গাড়ি, বরাত জোরে প্রাণ রক্ষা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বরাত জোরে বেঁচে গেলেন টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিন। রাজস্থানের সুরওয়ালে ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় পড়েন আজহার। তবে প্রাক্তন ক্রিকেটারে আঘাত লাগেনি বলেই এএনআই-এর খবর।

মহম্মদ আজহারউদ্দিন  (Mohammad Azharuddin) বুধবার রাজস্থানের সুরওয়ালের (Soorwal, Rajasthan) কাছে গাড়ি দুর্ঘটনার কবলে পড়েন বলে জানিয়েছেন তাঁর পার্সোনাল অ্যাসিস্যান্ট। এবিপির রিপোর্ট অনুযায়ী লালসট-কোটা হাইওয়েতে ঘটে এই দুর্ঘটনা। দুমড়ে মুচড়ে যাওয়া গাড়ি দেখেই বোঝা যায় দুর্ঘটনা কতটা গুরুতর ছিল। সোয়াই মাধোপুরে একটি অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন আজহার। তখনই গাড়ির টায়ার ফেটে বিপত্তি দেখা দেয়। উল্টে যায় গাড়িটি। ভাগ্য ভালো! তাই কোনও রকম চোট পাননি ভারতের প্রাক্তন অধিনায়ক।  তিনি সুস্থ আছেন বলেই জানা গিয়েছে।

আরও পড়ুন: কোটলায় বসছে অরুণ জেটলির মূর্তি, ক্ষোভে স্টেডিয়াম থেকে নিজের নাম সরিয়ে নিতে বললেন বেদি, করলেন পদত্যাগ

সুরওয়াল থানার পুলিশ আধিকারিক চন্দ্রাভন সিং জানিয়েছেন, দুমড়ে যাওয়া গাড়ি থেকে সকলকেই নিরাপদে উদ্ধার করা গিয়েছে। পরে অন্য গাড়িতে করে আজহারকে অনুষ্ঠানে পাঠানোর ব্যবস্থা করা হয়। সিরাজ আলি নামে এক স্থানীয় ব্যক্তি, যিনি হোটেলে কাজ করেন, দুর্ঘটনায় তিনি আহত হন। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

দেশের হয়ে ৯৯টি টেস্ট খেলা মহম্মদ আজহারউদ্দিন তিনটি বিশ্বকাপে ভারতীয় দলকে নেতৃত্ব দিয়েছেন। তাঁর নেতৃত্বেই টিম ইন্ডিয়া ১৯৯৬ বিশ্বকাপের সেমিফাইনালে ওঠে।ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর এখন ক্রিকেট প্রশাসকের ভূমিকায় ভারতের প্রাক্তন অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিন (Mohammad Azharuddin)। বর্তমানে তিনি হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট পদে রয়েছেন।

আরও পড়ুন: মেলবোর্নে ইতিহাস! তারকাদের ছাড়াই অস্ট্রেলিয়া বধ, আট উইকেটে জিতল রাহানের ভারত

 

 

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest