Site icon The News Nest

একদিকে ভারত-পাকিস্তান, অন্যদিকে বাংলাদেশ-শ্রীলঙ্কা, কবে, কখন, কোন চ্যানেলে দেখবেন T20 বিশ্বকাপে এশিয়ার চার দেশের লড়াই?

Sudhir Gautam and Bashir Chacha Sudhir Gautam Twitter

বিশ্ব মঞ্চে রবিবার লড়াই শুধু এশিয়ার। টি২০ বিশ্বকাপের দুই গ্রুপের খেলাতেই নামবে শুধু এশিয়া মহাদেশের দলগুলি। এ বারের বিশ্বকাপে এশিয়ার পাঁচটি দল খেলছে। তার মধ্যে চারটি দল খেলতে নামছে রবিবার।

রবিবার প্রথম ম্যাচ দুপুর সাড়ে তিনটে থেকে। শ্রীলঙ্কা এবং বাংলাদেশ খেলতে নামবে সেই ম্যাচে। যোগ্যতা অর্জন পর্ব থেকে উঠে এসেছে এই দুই দল। টেস্ট খেলিয়ে দেশ হয়েও টি২০ ক্রিকেটে খেলতে হয়েছে যোগ্যতা অর্জন পর্ব। এমন অবস্থায় দুই দলের সামনেই নিজেদের প্রমাণ করার লড়াই। শারজার মন্থর উইকেটে এশিয়ার দুই দলের স্পিন যুদ্ধ দেখার জন্য মুখিয়ে থাকবেন দর্শকরা।

দেখে নেওয়া যাক বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা ও ভারত বনাম পাকিস্তান ম্যাচ দু’টি কবে, কোথায়, কখন অনুষ্ঠিত হবে। জেনে নেওয়া যাক কোন চ্যানেলে ও অনলাইনে কোথায় দেখা যাবে ম্যাচের সরাসরি সম্প্রচার।

কবে অনুষ্ঠিত হবে টি-২০ বিশ্বকাপে সুপার টুয়েলভের দু’টি ম্যাচ: ২৪ অক্টোবর, ২০২১ (রবিবার)।

কোথায় অনুষ্ঠিত হবে বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা ম্যাচ: শারজা ক্রিকেট স্টেডিয়াম (শারজা)।

কোথায় অনুষ্ঠিত হবে ভারত বনাম পাকিস্তান ম্যাচ: দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়াম (দুবাই)।

কখন শুরু হবে বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ: ভারতীয় সময় অনুযায়ী দুপুর ৩টে ৩০ মিনিটে শুরু ম্যাচ। টস অনুষ্ঠিত হবে ৩টের সময়।

কখন শুরু হবে ভারত-পাকিস্তান ম্যাচ: ভারতীয় সময় অনুযায়ী সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে শুরু ম্যাচ। টস অনুষ্ঠিত হবে ৭টার সময়।

ভারতে কোন চ্যানেলে দেখা যাবে ২টি ম্যাচের সরাসরি সম্প্রচার: স্টার স্পোর্টস নেটওয়ার্কে সরাসরি সম্প্রচারিত হচ্ছে বিশ্বকাপের ম্যাচগুলি। ভারত-পাকিস্তান ম্যাচ দেখা যাবে স্টার স্পোর্টস-১, স্টার স্পোর্টস-১ এইচডি, স্টার স্পোর্টস-১ হিন্দি ও স্টার স্পোর্টস-১ হিন্দি এইচডি ও স্টার গোল্ড চ্যানেলে।

মোবাইলে ও অনলাইনে কোথায় দেখবেন লাইভ স্ট্রিমিং: Disney+Hotstar-এ দেখা যাবে অনলাইন স্ট্রিমিং।

Exit mobile version