From the CPL to the IPL, Russell joined the KKR camp

CPL থেকে IPL-এর আঙিনায় রাসেলরা, যোগ দিলেন KKR শিবিরে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ক্যারিবিয়ান প্রিমিয়র লিগের পাট চুকিয়ে আইপিএলের আঙিনায় ঢুকে পড়লেন আন্দ্রে রাসেল, সুনীল নারিনরা। বৃহস্পতিবার সন্ধ্যায় আমিরশাহি পৌঁছন কলকাতা নাইট রাইডার্সের ক্যারিবিয়ান তারকারা। তাঁদের সঙ্গেই আবু ধাবির টিম হোটেলে পৌঁছে গিয়েছেন নিউজিল্যান্ডের টিম সেফার্ত। তিনিও ক্যারিবিয়ান প্রিমিয়র লিগে প্রস্তুতি সেরেই কেকেআর শিবিরে যোগ দিলেন।

তিন ক্রিকেটারের সঙ্গে আমিরশাহি পৌঁছে গিয়েছেন অ্যানালিস্ট এআর শ্রীকান্ত। রাসেলদের বিমান স্পেনের মালাগায় জ্বালানি ভরার জন্য একবার অবতরণ করে। সেখান থেকে সরাসরি আবু ধাবিতে পৌঁছন ক্রিকেটাররা।

স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ছ’টা নাগাদ আবু ধাবির রয়্যাল জেট প্রাইভেট ফেসালিটিতে বিমান অবতরণের পর ক্রিকেটারদের করোনা টেস্ট করা হয়। তার পরেই টিম হোটেলে বাধ্যতামূলক কোয়ারান্টাইনে চলে যান রাসেলরা। কোয়ারান্টাইন থেকে বেরোনোর পর দলের সঙ্গে অনুশীলনে যোগ দিতে পারবেন নারিনরা।

কলকাতা নাইট রাইডার্স ২০ সেপ্টেম্বর আমিরশাহি লেগের প্রথম ম্যাচে মাঠে নামবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে। ম্যাচটি অনুষ্ঠিত হবে আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে।

এমআই, সিএসকে ও কেকেআরের সোশ্যাল মিডিয়ায় এই ক্রিকেটারদের দুবাইতে পৌঁছনোর খবর জানানো হয়েছে। কেকেআরের তরফে টুইটারে এক ভিডিও শেয়ার করে লেখা হয়, “এখন মজা শুরু গুরু! তোমাদের উত্তেজনার মাত্রা আমাদের জানাও। প্রাইভেট জেটে করে আমাদের দলের ছেলেরা সিপিএল থেকে এসেছে। আন্দ্রে রাসেল, সুনীল নারিন, টিম সেইফার্ট ও এআর শ্রীকান্থ সেন্ট কিটস থেকে দুবাই এসে পৌঁছেছেন।”

মুম্বই ইন্ডিয়ান্সের পক্ষ থেকে টুইটারে পোলার্ডের টিম হোটেলে পৌঁছনোর ছবি পোস্ট করে লেখা হয়, “মুম্বই শিবিয়ে যোগ দিলেন কায়রন পোলার্ড। এমআই পল্টন তৈরি তো।”

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest