girlfriend Georgina pregnant, Ronaldo i sgoing to be father of twin children

অন্তঃস্বত্ত্বা বান্ধবী জর্জিনা, ফের যমজ সন্তানের বাবা হচ্ছেন রোনাল্ডো

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

খুশির খবর দিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় স্বয়ং রোনাল্ডো জানিয়েছেন, ফের তিনি বাবা হচ্ছেন। তাঁর বান্ধবী জর্জিনা রদ্রিগেজ অন্তঃস্বত্ত্বা। এবার যমজ সন্তানের জন্ম দিতে চলেছেন জর্জিনা। সব মিলিয়ে ৬ সন্তানের পিতা হতে চলেছেন পর্তুগিজ সুপারস্টার। আর্জেন্টাইন মডেল জর্জিনা ও রোনাল্ডোর ঘরে একটি তিন বছরের মেয়ে রয়েছে। এই নিয়ে ষষ্ঠবার বাবা হবেন ম্যান ইউ তারকা।

আগেও যমজ সন্তানের বাবা হয়েছেন রোনাল্ডো। তবে পর্তুগিজ তারকার প্রথম সন্তান হলেন রোনাল্ডো জুনিয়র (Ronaldo Jr)। যার মাতৃ পরিচয় এখনও জানা যায়নি। সত্যি বলতে কী, তিনি তা জানাতে চাননি। তারপর সারোগেসির মাধ্যমে এভা ও মাতে নামক দুই যমজ সন্তানের পিতা হন ম্যান ইউ তারকা। ২০১৭ সালের নভেম্বরে রোনাল্ডো-জর্জিনার প্রথম সন্তান জন্ম নেয়। তার নাম আলানা। ফের পিতৃত্বের স্বাদ পেতে চলেছেন তিনি। জর্জিনার (Georgina Rodriguez) গর্ভে রোনাল্ডোর পঞ্চম ও ষষ্ঠ সন্তান বেড়ে উঠছে। ২০১৬ সালে একটি বহুজাতিক সংস্থার স্টোর-এ জর্জিনার সঙ্গে দেখা হয় রোনাল্ডোর। সেই সময় ওই স্টোরে ঘণ্টায় ১০ ডলারের বিনিময়ে কাজ করতেন জর্জিনা। আর রোনাল্ডো তখন রিয়াল মাদ্রিদের তারকা ফুটবলার।

এদিন নিজেই সোশ্যাল মিডিয়ায় রোনাল্ডো জানান, “যমজ সন্তান আসার খবর পেয়ে আমরা দু’জনে প্রচণ্ড খুশি। আর যেন তর সইছে না।” এই খবর প্রকাশ্যে আসতেই শুভেচ্ছার ঢল বইতে শুরু করেছে। পর্তুগিজ ফুটবলারকে তাঁর সমর্থক ও সতীর্থরা শুভেচ্ছা জানাতে ভুলছেন না।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest