Danushka Gunathilaka charged for alleged sexual assault, arrested

Danushka Gunathilaka: বিশ্বকাপে এসে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার শ্রীলঙ্কার ক্রিকেটার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

টি-টোয়েন্টি বিশ্বকাপের(T20World Cup) মধ্যেই সিডনিতে গ্রেফতার হলেন শ্রীলঙ্কার অলরাউন্ডার ক্রিকেটার (sri lanka cricketer) দানুষ্কা গুণতিলাকা। ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হয়েছে তাঁকে। রবিবার ভোররাতে শ্রীলঙ্কার টিম হোটেলে হানা দেয়  সিডনি পুলিশ (Sydney City police)।গ্রেফতার করে নিয়ে যায় দলের স্পিন অলরাউন্ডার দানুষ্কা গুণতিলকাকে (Danushka Gunathilaka)। তাঁর বিরুদ্ধে ধর্ষণের মতো মারাত্মক অভিযোগ রয়েছে।

শ্রীলঙ্কা ক্রিকেট দলের একটি সূত্র থেকে জানা যাচ্ছে, এক মহিলা গুণতিলাকার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেন। তার ভিত্তিতেই ভোররাতে শ্রীলঙ্কার হোটেলে হানা দিয়ে তাঁকে গ্রেফতার করে অস্ট্রেলিয়ার পুলিশ। অস্ট্রেলিয়ার সংবাদপত্র ‘দ্য অস্ট্রেলিয়ান’(The Australian)-এর খবর অনুযায়ী, বিশ্বকাপ খেলতে এসেই ২৯ বছরের ওই মহিলার সঙ্গে আলাপ গুণতিলাকার। একটি ডেটিং অ্যাপের(dating apps) মাধ্যমে দু’জনের পরিচয়। সেই মহিলাই নিউ সাউথ ওয়েলস পুলিশের কাছে অভিযোগ করেন গুণাতিলকার বিরুদ্ধে।

নামিবিয়ার(namibia) বিরুদ্ধে বিশ্বকাপের(T20World Cup) প্রথম রাউন্ডের ম্যাচ খেলার পর চোটের কারণে দলের বাইরে ছিলেন গুণতিলকা। শ্রীলঙ্কা সুপার টুয়েলভের (Super Twelve)ম্যাচ খেললেও চোটের জন্য মাঠে নামতে পারেননি তিনি। ইংল্যান্ডের বিরুদ্ধে হেরে গ্রুপ ১-এর চতুর্থ স্থানে থেকে টুর্নামেন্ট শেষ করেছে এশিয়া সেরা দলটি।

নিউ সাউথ ওয়েলস পুলিশ (New South Wales Police) সূত্রের খবর,  ইস্ট সিডনির এক মহিলার সঙ্গে একটি ডেটিং অ্যাপের (dating apps) মাধ্যমে পরিচয় হয় গুণাতিলকার। বেশ কয়েকদিন নিজেদের মধ্যে কথা বলার পর গত ২ নভেম্বর মহিলার বাড়ি যান তিনি। অভিযোগ, সেখানেই মহিলার সম্মতি ছাড়াই তাঁর সঙ্গে যৌনতায় লিপ্ত হন গুণাতিলকার (Danushka Gunathilaka)।

শ্রীলঙ্কার বিশ্বকাপ (ICC T-20 World Cup) অভিযান ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে। ফলে গোটা শ্রীলঙ্কা দল দেশে ফিরলেও গুণাতিলকা ফিরতে পারবেন না। দলীয় সূত্রের খবর, গুণাতিলকাকে ছাড়াই দেশে ফিরছেন শ্রীলঙ্কার বাকি ক্রিকেটাররা। পুলিশ জানিয়েছে, গতকালই ওই শ্রীলঙ্কার ক্রিকেটার ভারচুয়ালি স্থানীয় একটি আদালতে জামিনের আবেদন করেছিলেন। কিন্তু তাঁর জামিন মঞ্জুর হয়নি। ফলে আপাতত শ্রীঘরেই থাকতে হবে গুণাতিলকারকে (Danushka Gunathilaka) ।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest