জন্মদিনেই রূপোলি পর্দায় নতুন অবতারে হরভজন Harbhajan Singh

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

জন্মদিনেই নতুন রূপে আবির্ভাব হরভজন সিংহের। রূপোলি পর্দায় এবার নায়ক হিসেবে পা রাখতে চলেছেন প্রাক্তন ভারতীয় অফস্পিনার। তাঁর প্রথম ছবির নাম ‘ফ্রেন্ডশিপ’। ৩ জুলাই ছিল হরভজনের ৪১ তম জন্মদিন। আর এই বিশেষ দিনেই তাঁর ছবির পোস্টার লঞ্চ হয়ে গেল।

ছবির নির্মাতারা একটি নতুন পোস্টার লঞ্চ করেছেন। এই ছবিতে মুখ্য চরিত্রেই অভিনয় করতে দেখা যাবে ভাজ্জিকে। এখনও পর্যন্ত ক্রিকেট থেকে অবসর নেননি হরভজন। তবে দীর্ঘদিন ধরেই ভারতীয় দলের বাইরে রয়েছেন। এবার নতুন ভূমিকায় হরভজনকে দেখতে মুখিয়ে ভাজ্জির সমর্থকরাও।

আরও পড়ুন: সায়ন্তনের পরিচালনায় শীঘ্রই বড় পর্দায় ফিরছেন বিক্রম চট্টোপাধ্যায়!

যদিও এই প্রথমবার ক্যামেরার সামনে কাজ করছেন না হরভজন। এর আগেও বেশ কয়েকটি ছবিতে ক্যামিও হিসেবে কাজ করতে দেখা গিয়েছে তাঁকে। তাঁর মধ্যে উল্লেখযোগ্য হল মুঝসে শাদি করোগি, ভিকট্রি। তবে এই প্রথমবার মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে হরভজনকে। ‘ফ্রেন্ডশিপ’ ছবি হিন্দি, তেলেগু ও তামিল ভাষায় রিলিজ করা হবে। শুধু পোস্টার রিলিজই নয়, ছবির একটি গান ‘আজা চল তু’ রিলিজ হয়েছে সম্প্রতি।

আন্তর্জাতিক ক্রিকেটে বেশ স্বনামধন্য ক্রিকেটার হরভজন। ভারতের জার্সিতে ২৩৬টি ওয়ান ডে, ১০৩টি টেস্ট ও ২৮টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন ভাজ্জি। ওয়ান ডে ফরম্যাটে ২৬৯ উইকেট, টেস্টে ৪১৭ উইকেট ও টি-টোয়েন্টি ফরম্যাটে ঝুলিতে ২৫ উইকেট পুড়েছেন টার্বুনেটর। আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংস ও কলকাতার জার্সিতে খেলেছেন হরভজন।

আরও পড়ুন: প্রশ্ন করবেন ‘গাল্লি বয়’, উত্তর দেবেন আপনি! আকাশছোঁয়া পারিশ্রমিক নিয়ে ছোটপর্দায় Ranveer Singh

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest