Hardik Pandya likely to miss Afghanistan T20I series, will be fit before IPL

Hardik Pandya: IND vs AFG T20I সিরিজে খেলবেন না হার্দিক! ফিরবেন আইপিএলে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আইসিসি ওয়ানডে বিশ্বকাপ চলাকালীন চোট পেয়েছিলেন ভারতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। এই কারণেই ঘরের মাঠে খেলা অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি সিরিজ এবং তারপর দক্ষিণ আফ্রিকা সফর থেকে ছিটকে পড়েন ভারতের টি টোয়েন্টি দলের ক্যাপ্টেন। এখন আফগানিস্তানের বিরুদ্ধে আগামী বছর অনুষ্ঠিতব্য সিরিজে তার খেলা নিয়ে সংশয় দেখা দিয়েছে।

সম্প্রতি সংবাদসংস্থা এএনআইকে এক সূত্র জানিয়েছে, আফগানিস্তানের বিরুদ্ধে ২০২৪ সালের শুরুতে যে টি-টোয়েন্টি সিরিজ হবে ভারতের, তাতে খেলতে পারবেন না হার্দিক পান্ডিয়া। সেই সূত্র জানিয়েছে, অবশ্য ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের আগে ফিট হয়ে যাবেন হার্দিক পান্ডিয়া। বিসিসিআইয়ের পক্ষ থেকে হার্দিক পান্ডিয়ার হেলথ আপডেট নিয়ে কোনও নতুন আপডেট শেয়ার করা হয়নি।

এর ফলে জল্পনা তৈরি হয়েছে, সূর্যকুমার যাদবকে কি আবার টি-টোয়েন্টিতে টিম ইন্ডিয়ার অধিনায়কত্ব করতে দেখা যাবে। তবে এই বিষয় নিয়েও জল্পনা তৈরি হয়েছে। কারণ এখনও ফিট হননি সূর্য। সেক্ষেত্রে বুমরাহ নেতৃত্ব সামলাতে পারেন।

জুনে ওয়েস্ট ইন্ডিজ ও মার্কিন যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হতে চলা আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে আফগানিস্তানের বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজটি হবে ভারতীয় দলের শেষ টি-টোয়েন্টি সিরিজ। এর ম্যাচগুলো হবে ১১ থেকে ১৭ জানুয়ারি পর্যন্ত।

সম্প্রতি হার্দিক গুজরাট টাইটান্স থেকে তার প্রাক্তন ফ্র্যাঞ্চাইজি মুম্বাই ইন্ডিয়ান্সে দলে চলে এসেছেন। হার্দিককে নতুন অধিনায়ক হিসেবে নিয়োগ করেছে মুম্বাই ইন্ডিয়ান্স। এমতাবস্থায় তার ওপর একটা বড় দায়িত্ব থাকবে। গুজরাট টাইটানসের হয়ে ৩১টি ম্যাচে পান্ডিয়া ৩৭.৮৬ গড়ে ৮৩৩ রান করেছেন এবং ১৩৩-এর বেশি স্ট্রাইক রেটে রান করেছেন, যার মধ্যে ছয়টি হাফ সেঞ্চুরি এবং ৮৭* সেরা স্কোর রয়েছে। তিনি দলের পক্ষে ১১টি উইকেটও নিয়েছিলেন, যার মধ্যে সেরা পরিসংখ্যান ৩/১৭।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest