বাবা হলেন হার্দিক পান্ডিয়া, ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিলেন নাতাশা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বাবা হলেন ভারতীয় দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিলেন তাঁর স্ত্রী নাতাসা স্ট্যানকোভিচ। পান্ডিয়া নিজেই সুখবর দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

পুত্র সন্তানের একঝলকও ভক্তদের উদ্দেশে শেয়ার করেন এই ভারতীয় অলরাউন্ডার।ইনস্টাগ্রাম ও  টুইটারে হার্দিক লেখেন, ‘ঈশ্বর আমাদের পুত্র সন্তান দিয়ে আশীর্বাদ করেছেন।’

আরও পড়ুন: ভালো লাগছে না পর্ন দুনিয়া, ফের রেসিং ট্র্যাকে ফিরলেন সুপারকার ড্রাইভার রেনে গ্রেসি

গতকাল অর্থাৎ বুধবারই হাসপাতালের উদ্দেশে রওনা হওয়ার আগেই অন্তঃসত্ত্বা স্ত্রী নাতাশার সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন হার্দিক।বৃহস্পতিবার দুপুরে পুত্র সন্তানের ছবিটি ইনস্টাগ্রামে শেয়ার করে হার্দিক। আর সেই খুশির খবরটি শেয়ার করা মাত্রই কেএল রাহুল থেকে যুজবেন্দ্র চাহল, জাহির খানের স্ত্রী সাগরিকা সকলেই হার্দিক এবং তাঁর স্ত্রী নাতাশাকে শুভেচ্ছা জানিয়েছেন।

গত বছর বর্ষবরণের রাতে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে সার্বিয়ান মডেল-অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে নিজের সম্পর্কের ইঙ্গিত দেন হার্দিক। ঠিক পরের দিনই অর্থাৎ, নববর্ষের দিন (১ জানুয়ারি) সকলকে চমকে দিয়ে নাতাশার সঙ্গে বাগদান সারেন পান্ডিয়া। চমকের অবশ্য এটাই শেষ ছিল না। গত ৩১শে মে সোশ্যাল মিডিয়াতেই নাতাশার মা হতে চলার খবর জানান হার্দিক। সেইদিন প্রকাশ্যে আসে তাঁদের লুকিয়ে বিয়ে সেরে ফেলার খবরও।

একটি সাক্ষাৎকারে অল-রাউন্ডার হার্দিক এ-ও জানিয়েছিলেন যে, এনগেজমেন্ট করার কথা তাঁর বাবা-মা জানতেন না। সে দিন তিনি বলেছিলেন, ‘মা ও বাবা জানত না। এমনকী ক্রুণাল এনগেজমেন্টের দুদিন আগে জানতে পেরেছিল। আমি ওকে বলেছিলাম যে এনগেজড হতে চলেছি।’ হার্দিক আরও বলেছিলেন, “জীবনে এমন একজনকে পাশে পেয়েছি যাঁকে আমি খুব ভালোবাসি এবং তাঁর কাছ থেকে অনেক কিছু শিখি। আমি দিন দিন একজন উন্নততর মানুষ হতে শিখছি। নিজের থেকে বাইরে বেরিয়ে ভাবতে শিখেছি। নিজেকে বাদে অন্য একজনকে জীবনে বেশি গুরুত্ব দিতে শিখেছি।”

খেলার সব আপডেট এখন টেলিগ্রামে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন এখানে।https://t.me/thenewsnest

আরও পড়ুন:  WFH! বাড়ি থেকেই দেবেন ধারাভাষ্যকাররা! করোনা আবহে বেনজির উদ্যোগ আইপিএলে

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest