বাবা হচ্ছেন হার্দিক পান্ডিয়া! স্ত্রী-র বেবি বাম্পের ছবি পোস্ট করলেন নিজেই

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: বাবা হতে চলেছেন ক্রিকেটার হার্দিক পান্ডিয়া। তাঁর হবু স্ত্রী সার্বিয়ার মেয়ে, বলিউড অভিনেত্রী নাতাশা স্ট্যাংকোভিচ। সোশ্যাল মিডিয়াতে নাতাশার বেবি-বাম্প দেখিয়ে হার্দিক ছবি পোস্ট করে এই খবর শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে। একইসঙ্গে দুজনের বেশ কয়েকটি ছবিও পোস্ট করেছেন ক্রিকেটার।

ছবি পোস্ট করে হার্দিক লিখেছেন, ‘নাতাশা ও আমি জীবনে একসঙ্গে চলেছি। এই যাত্রা আরও সুন্দর হতে চলেছে। আমরা দুজনেই এক নতুন জীবন আসার অপেক্ষায় খুবই উচ্ছ্বসিত। আপনাদের শুভেচ্ছা ও আশীর্বাদ চাই।’ নাতাশা একটি ম্যাক্সি ড্রেস পরে হার্দিকের দিকে তাকিয়ে রয়েছেন। লকডাউনের সময় একসঙ্গেই রয়েছেন তাঁরা।

আরও পড়ুন: আগামী ৬-৭ মাসে সবকিছু স্বাভাবিক হয়ে যাবে, আশা সৌরভের

চলতি বছরের ১ জানুয়ারি দুবাইয়ে সমুদ্রের মাঝে বিশালবহুল বোটের ভিতর নাতাসাকে প্রোপেস করে এনগেজমেন্ট করেন হার্দিক পান্ডিয়া।স্ত্রীর বেবিবাম্পের ছবি পোস্ট করে বাবা হতে চলার খবর জানালেন হার্দিক পান্ডিয়া।

ইনস্টাগ্রামে এদিন স্ত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়ে হার্দিক লিখেছেন, ‘নতুন অতিথিকে স্বাগত জানাতে আমরা তৈরি। নাতাসার সঙ্গে আমার জার্নি দারুণ। এবার আমাদের জীবনে নতুন অতিথি আসতে চলেছে। আমাদের আর্শীবাদ করুন।’

অন্যদিকে নাতাসাও সোশাল মিডিয়ায় এই খবর পোস্ট করেছেন। তিনি লেখেন, “হার্দিক আর আমি একসঙ্গে অনেক সুন্দর সুন্দর মুহুর্ত কাটিয়েছি এখনও পর্যন্ত। আগামীতে আরও কাটাতে চাই। আমরা দুজনেই এক নতুন জীবন আসার অপেক্ষায় খুবই উচ্ছ্বসিত। আপনাদের শুভেচ্ছা ও আশীর্বাদ চাই।”

আরও পড়ুন: ক্রিকেটে নয়া সংযোজন! উঠল ‘করোনা রিপ্লেসমেন্ট’-এর দাবি

Gmail 3

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest