Has been in love for 11 years, this player married his step sister!

১১ বছর ধরে ছিলেন প্রেমের সম্পর্কে, অবশেষে সৎ বোনকে বিয়ে করলেন এই খেলোয়ার!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সৎ বোনের সঙ্গে তাঁর ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। সেই সম্পর্ক ১১ বছর ধরে তিনি লুকিয়ে রেখেছিলেন। অবশেষে পরিণতি পেল সৎ ভাই এবং সৎ বোনের সম্পর্ক। বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন তাঁরা। তারকা মোটোজিপি রেসার মিগুয়েল অলিভিয়েরা বিয়ে করলেন তাঁর সৎ বোন আন্দ্রেয়া পিমেন্টাকে। শুধু তাই নয়, আন্দ্রেয়া সন্তান সম্ভবা।

আন্দ্রেয়া ও মিগুয়েল ১৩ বছর বয়স থেকেই একে অপরকে চেনেন ও সম্পর্কে রয়েছেন। ১১ বছর ধরে বাড়ির চার দেওয়ালের ভিতরেই গোপনে সম্পর্ক চালিয়ে যান তারা। ২০১৯ সালে তাদের সম্পর্কের কথা প্রথম প্রকাশ্যে আনে। তারপর বাগদান সারেন। পিমেন্টা হলেন মিগুয়েল অলিভিয়ারার বাবার ও তার দ্বিতীয় পক্ষের স্ত্রী ক্রিস্টিনার মেয়ে। অলিভিয়েরার বাবা সেই সময়ে জানিয়েছিলেন, খুব শীঘ্রই আন্দ্রেয়া ও মিগুয়েল বিয়ে করতে চলেছেন।

অলিভিয়েরা জানিয়েছিলেন, তিনি তাঁর বাবা দ্বিতীয় স্ত্রী-র মেয়েকে দেখে প্রেমে পড়ে গিয়েছিলেন। এবং দু’জনের মধ্যে একটি ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয়। এক পর্তুগীজ টিভি-তে একটা সাক্ষাৎকার দেওয়ার সময়ে প্রথম তাঁদের ঘনিষ্ঠ সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন অলিভিয়েরা। গত বছর তারা বাগদান পর্বও সেরে ফেলেছিলেন। কিন্তু আলিভিয়েরার মোটোজিপি-র কাছে প্রতিশ্রুতি থাকার কারণে বিয়েটা করতে পারেননি তখন। এই বছর জুলাইয়ের শেষে তাঁরা বিয়ে করেন।

 

View this post on Instagram

 

A post shared by MiguelOliveira88 (@88migueloliveira)

আরও পড়ুন: World Athletics Championships: ৪*৪০০ মিক্সড রিলেতে আন্তর্জাতিক মঞ্চে ব্রোঞ্জ জিতে ভারতের বাজিমাত

গত সপ্তাহে নবদম্পতি ঘোষণা করেছেন, আন্দ্রেয়া সন্তান সম্ভবা। একটি আল্ট্রা-সাউন্ড রিপোর্টের ছবির সঙ্গে বেবি বাম্পের ছবিও শেয়ার করেছেন নবদম্পতি। স্ত্রী সন্তান সম্ভবা হওয়ায় অলিভিয়েরা উচ্ছ্বসিত। বলেছেন, ‘আমরা দু’জনেই খুব খুশি। আমাদের জীবনে নতুন সদস্যের আগমনের জন্য আর অপেক্ষা করতে পারছি না।’

সমাজের রোষানল, বিতর্ক, কোনও কিছু তোয়াক্কা না করে নিজেদের ভালবাসাকে, তাঁদের সম্পর্ককে পরিণতি দিয়েছেন এই প্রেমিক-প্রেমিকা যুগল।

আরও পড়ুন: IPL 2010: বড় ধাক্কা! নাইট রাইডার্সের কোচ হিসেবে থাকছেন না ব্রেন্ডন ম্যাককালাম

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest