‘টপলেস’ শামি-হাসিন! তবে কি দুজনে এবার একসঙ্গে?

ওয়েব ডেস্ক: ফের বিতর্কে মহম্মদ শামির (Mohammad Shami) স্ত্রী হাসিন জাহান (Hasin Jahan)। তবে এবার শামির বিরুদ্ধে বিষোদগার নয়, বরং সোজা নিজেদের নগ্ন ছবি পোস্ট করেছেন প্রাক্তন মডেল।

এরমধ্যেই শামির সঙ্গে একটি পুরনো ‘টপলেস’ ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে আবারও সংবাদ শিরোনামে উঠে আসেন হাসিন জাহান। হাসিন পোস্টে লিখেছেন, ‘যখন তোমার কিছুই ছিল না তখন আমি পবিত্র ছিলাম। যখন তুমি অনেক বড় হয়ে গেলে তখন আমি অপবিত্র হলাম। মিথ্যে বোরখার আড়ালে সত্যকে চেপে রাখা যায়না। কুমিরের কান্না কেঁদে সবকিছু থেকে বেঁচে যাওয়া যায়না।’  ছবিটি কোনও এক ফটোশ্যুটের বলেই ধারণা ওয়াকিবহাল মহলের একাংশের। রবিবার হাসিন জাহানের পোস্ট করা ছবি ঘিরেই হইচই পড়ে যায় ইনস্টাগ্রামে।

https://www.instagram.com/p/CAz8OYjA0nJ/

আরও পড়ুন: বাবা হচ্ছেন হার্দিক পান্ডিয়া! স্ত্রী-র বেবি বাম্পের ছবি পোস্ট করলেন নিজেই

২০১৮ সালে শামির বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ এনে তোলপাড় করেছিলেন তাঁর স্ত্রী হাসিন জাহান। বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়ার পাশাপাশি হাসিনা ঘরোয়া গিংসা, যৌন হেনস্থা-সহ একাধিক অভিযোগ এনেছিলেন। লিখিত অভিযোগ দায়ের করেছিলেন কলকাতা পুলিশের কাছেও। শামির সঙ্গে পাকিস্তানের এক তরুণীর সম্পর্ক রয়েছে দাবি করে ভারতীয় ক্রিকেট বোর্ডের কাছে গড়াপেটার অভিযোগ করেছিলেন হাসিন জাহান। যদিও এই অভিযোগ নিয়ে তদন্তে শামিকে ‘নিষ্কলঙ্ক’ ঘোষণা করেছিল বোর্ডের দুর্নীতি দমন শাখা।

https://www.instagram.com/p/CACPFNpgvli/

হাসিন অভিযোগ করেছিলেন, জাতীয় দলের ক্রিকেটার বলেই শামিকে আড়াল করছে বিসিসিআই। এমনকী শামি সেলিব্রিটি বলেই আইনি দিক থেকেও অ্যাডভান্টেজ পাচ্ছেন। যদিও শামির বিরুদ্ধে অভিযোগ এখনও প্রমাণিত হয়নি। এরই মধ্যে রোহিত শর্মার সঙ্গে ইন্টারভিউ দিতে বসে শামি জানিয়েছিলেন, হাসিনের সঙ্গে এসব ঝামেলা তাঁকে মানসিকভাবে বিপর্যস্ত করে দিয়েছিল। তিনি আত্মহত্যা করতেও গিয়েছিলেন।

আরও পড়ুন: আগামী ৬-৭ মাসে সবকিছু স্বাভাবিক হয়ে যাবে, আশা সৌরভের

Gmail 3