High fever, cough is not decreasing, hospitalized Neeraj Chopra

প্রচণ্ড জ্বর, কমছে না কাশি,হাসপাতালে ভর্তি নীরজ চোপড়া

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন টোকিও অলিম্পিক্সে সোনাজয়ী অ্যাথলিট নীরজ চোপড়া।  নীরজের প্রচণ্ড জ্বর। গত কয়েকদিন ধরেই তিনি জ্বরে ভুগছেন। তাঁর করোনা পরীক্ষাও করা হয়েছে। সেই পরীক্ষার রিপোর্ট অবশেয নেগেটিভ এসেছে। তবে নীরজ প্রচণ্ড দুর্বল হয়ে পড়েছেন। আজ হরিয়ানার পানিপথে সংবর্ধনার মাঝেই তিনি অসুস্থ হয়ে পড়েন। সংবর্ধনা নির্দিষ্ট সময়ের আগেই শেষ করে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতাল সূত্রে খবর, এখন নীরজের অবস্থা স্থিতিশীল। তাঁকে বিশ্রাম নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

নীরজের বন্ধু এবং পরিবার সূত্রে জানা গিয়েছে, আজ নীরজ একটা কার ব়্যালি অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য সকালেই দিল্লি থেকে পানিপথে গিয়েছিলেন। যেতে তাঁর প্রায় ৬ ঘণ্টা সময় লাগে। এরপর অনুষ্ঠান চলাকালীনই নীরজ অসুস্থ হয়ে পড়েন। মনে করা হচ্ছে, তীব্র গরমের কারণেই তিনি অসুস্থ বোধ করতে থাকেন। তাঁকে প্রাথমিক ওষুধপত্র দেওয়া হয়েছে।

আরও পড়ুন : স্তন ছোট হলে মন খারাপ না করে বড় করতে হোমিওপ্যাথিক চিকিৎসার সাহায্য নিতে পারেন

নীরজের অসুস্থ হওয়ার খবর চাউর হতেই উদ্বেগ বেড়েছে দেশ জুড়ে। নীরজের মা বাড়িতে অপেক্ষা করছিলেন ছেলের প্রিয় চুরমা তৈরী করে। কিন্তু ছেলের হাসপাতালে ভর্তি হওয়ার খবরে উদ্বেগে তিনিও। অত্যাধিক গরমের কারণেই অসুস্থতা বলে প্রাথমিকভাবে জানিয়েছেন চিকিৎসকরা। নীরজ চোপড়া শারীরিক অবস্থা এখন স্থিতিশীল রয়েছে। চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন নীরজ। সোনার ছেলের দ্রুত সুস্থতা কামনা করেছেন তার ভক্ত থেকে শুরু করে পুরো দেশ।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নীরজ বলেছেন, ‘আমি এখনও ঘোরের মধ্যে আছি। সবার সমর্থন ও আশীর্বাদের জন্যই আজ আমি এই জায়গায় পৌঁছতে পেরেছি। এর জন্য সবাইকে ধন্যবাদ। এই মুহূর্তের কথা সারাজীবন মনে থাকবে। টোকিও পৌঁছনোর পর সময়ের পার্থক্যের জন্য প্রথম কয়েকদিন ভাল করে ঘুমোতে পারিনি। কিন্তু সোনা জেতার পর বালিশের পাশে পদক রেখে আরামে ঘুমিয়েছি।’

আরও পড়ুন : স্তন ঝুলে যাচ্ছে ? চিন্তায় আছেন ? জেনে নিন সমাধান

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest