I Retire : সিন্ধুর টুইটে হতবাক গোটা দেশ, ‘হঠাৎ কেন’ প্রশ্ন সবার!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ভারতীয় ব্যাডমিন্টনমহলের হৃদস্পন্দন আচমকা বাড়িয়ে দেওয়ার পক্ষে যথেষ্ট সোশ্যাল মিডিয়ায় পিভি সিন্ধুর একটি রহস্যজনক পোস্ট। অলিম্পিক রুপো জয়ী সিন্ধু সোমবার টুইটার ও ইনস্টাগ্রামে আচমকাই একটি পোস্ট করেন, যেখানে তিনি লেখেন, ‘ডেনমার্ক ওপেন ছিল শেষ অভিযান। আমি অবসর নিলাম।’

সিন্ধু লিখেছেন, “আমি কখনই ভাবতে পারিনি যে নিজের সিদ্ধান্তটা এত স্পষ্টভাবে জানাতে পারব। এটার সঙ্গে লড়াই করতে আমার যথেষ্ট কষ্ট হচ্ছিল। আমার নিজেকে খুব ছোটো মনে হচ্ছিল। সেকারণেই আমি আজ লিখতে বাধ্য হচ্ছি যে আমার সবকিছু শেষ হয়ে গেছে। তবে যদি এটুকু পড়ে আপনারা চমকে ওঠেন, তাহলে বাকীটুকুও একটু কষ্ট করে পড়ে নেবেন। তাহলেই আমার অসুবিধেটা আপনারা বুঝতে পারবেন। আশা করি, তখন আমার সিদ্ধান্তকে সাপোর্ট করবেন।”

আরও পড়ুন: জন্মদিনের ঠিক আগেই শাহরুখকে গিফট দিল নাইট ব্রিগেড

তিনি আরও লেখেন, “এই মহামারী অবস্থাটা আমার চোখ খুলে দিয়েছে। আমি সবথেকে কঠিন প্রতিদ্বন্দ্বীকে হারাতে কঠোরতম অনুশীলন করতে পারি। ম্যাচের শেষ মুহূর্ত পর্যন্ত দাঁতে দাঁত চেপে লড়াই করে যেতে পারি। আমি আগেও সেটা করেছি। কিন্তু যে ভাইরাসকে চোখেই দেখা যায় না, তাকে হারাব কীভাবে? কয়েকমাস ধরে আমরা ঘরে বসে আছি। আজও বাইরে বেরোতে যাওয়ার আগে আমরা প্রত্যেকবার নিজেকে প্রশ্ন করি। অনলাইনে বেশ কয়েকটা হৃদয়বিদারক ঘটনা পড়ার পর আমার মনেও কয়েকটা প্রশ্ন জেগে উঠেছে। এই পৃথিবীতেই আমাদের বসবাস করতে হবে। সেকারণে আপাতত আমি দেশের হয়ে আর প্রতিনিধিত্ব করতে পারব না।”

সাইনা আরও যোগ করেন, “বর্তমানের এই অশান্ত পরিবেশ থেকে আমি অবসর গ্রহণ করতে চাই। আমি এই নেগেটিভিটি, সবসময় ভয়ের পরিবেশ, অনিশ্চয়তা থেকে অবসর গ্রহণ করতে চাই।” তবে শেষপর্যন্ত তিনি এও ইঙ্গিত দিয়েছেন যে এখনই ব্যাডমিন্টন থেকে তিনি অবসর গ্রহণ করবেন না। তবে লোকজনকে করোনা ভাইরাস প্রতিরোধের নির্দেশিকা সম্পর্কে আরও বেশি করে অবগত করাতে চান।

আরও পড়ুন: অভিনেত্রীদের হার মানাবে IPL খেলতে আসা এই ক্রিকেটারের স্ত্রীর বোল্ডনেস

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest