Site icon The News Nest

ICC World Cup 2023: হাতে মদ, বিশ্বকাপ ট্রফিতে পা! জয়ের অহংকারে অন্য মেজাজে অজিরা

austriala winner

বিশ্বকাপ জয়ের পর বিয়ার হাতে ট্রফির উপর পা তুলে সেলিব্রেট করলেন মিচেল মার্শ (Mitchell Marsh)। সেই ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেন অজি অধিনায়ক প্যাট কামিন্স। অন্যদিকে, বিশ্বকাপ জিতেই সমালোচকদের চুপ করাতেও অজিদের হাতিয়ার সেই ঔদ্ধত্যই। ওপেনার ডেভিড ওয়ার্নার বললেন, অস্ট্রেলিয়াকে বিশ্বকাপ (ICC World Cup 2023) চ্যাম্পিয়ন হিসাবে তো কেউ দেখতেই পাননি। কিন্তু আজ ট্রফি অজিদের হাতেই।

ভারতের মাটিতে ফেভারিট ভারতকে হারিয়েই ষষ্ঠবার বিশ্বকাপ জয়। ট্রফি নিয়ে স্বভাবতই ব্যাপক হুল্লোড় চলে অজি ড্রেসিংরুমে। দলের সকলেই উৎসবে মেতে ওঠেন। পরের দিন সকালেই একাধিক ছবি প্রকাশ্যে এসেছে। সেখানেই ফাঁস হয়েছে অলরাউন্ডার মিচেল মার্শের একাধিক ছবি। হাতে মদের বোতল নিয়ে বিশ্বকাপ ট্রফির উপর পা তুলে বসে রয়েছেন অজি তারকা, সেই ছবি দেখে নেটদুনিয়ায় নিন্দার ঝড় উঠেছে।

বিশ্বকাপ জয়ের পর সমালোচকদের একহাত নিয়েছেন ডেভিড ওয়ার্নার। বিশ্বজয়ের পর এক্স হ্যান্ডেলে লেখেন, “আপনারা কেউ আশা করেছিলেন নাকি যে অস্ট্রেলিয়া জিতবে? কিন্তু আমরা সেটা করে দেখিয়েছি। কাম অন অস্ট্রেলিয়া। দুই ম্যাচে হারের পরও ঘুরে দাঁড়িয়েছি।”

একদিকে যেমন আজি প্লেয়ারের ঔদ্ধত্বের ছবি সামনে এসেছে তেমনি বিরাট কোহলিকে জড়িয়ে ধরে গ্লেন ম্যাক্সওয়েলের সান্তনা দেওয়ার ছবিও ভাইরাল হয়েছে সোশ্যাল সাইটে । অজি অলরাউন্ডারকে নিজের সই করা জার্সি উপহার দিলেন ভারতীয় তারকা। বৈরিতা ভুলে দুই ক্রিকেটারের এই সদ্ভাবের ছবি ভাইরাল নেটদুনিয়ায়।

বিশ্বকাপ ফাইনালে টানটান উত্তেজনার মধ্যেও হালকা মেজাজে দেখা গিয়েছিল ম্যাক্সওয়েল ও কোহলিকে। বিরাটকে লক্ষ্য করে একটি থ্রো মেরেছিলেন অজি অলরাউন্ডার, সেটি হাত দিয়ে আটকান বিরাট। সেই ঘটনার পরে হাসতে দেখা যায় দুজনকেই। তবে এর পর আর ভারতীয় শিবিরে আনন্দ করার মতো ঘটনা ঘটেনি। একপেশে ম্যাচে জিতে ষষ্ঠবার বিশ্বকাপ ঘরে তুলেছে অস্ট্রেলিয়া।

 

 

Exit mobile version