Ind vs Eng: বিরুষ্কার সঙ্গে ফ্রেমবন্দি ভামিকাও, মেয়েকে চাদরে ঢাকলেন অনুষ্কা

পুণে বিমানবন্দরে বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার সঙ্গে একই ফ্রেমে ধরা পড়লেন ভামিকা। সেই ছবি মুহূর্তে ভাইরাল।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মাকে ছাপিয়ে এই মুহূর্তে যাবতীয় ফোকাসের কেন্দ্রবিন্দুতে ভামিকা।  বিরুষ্কার ছোট্ট মেয়েটির যাবতীয় গতিবিধির উপর সব সময় নজর রেখে চলেছে সংবাদমাধ্যম। এমন কী বিরুষ্কার ভক্তরাও এক ঝলক ভামিকার দেখা পাওয়ার জন্য মুখিয়ে থাকেন। যেখানেই ভামিকার দেখা পাওয়া যায় ,সঙ্গে সঙ্গে ফ্রেমবন্দি করা হয়। তবে ওই দূর থেকেই। সামনাসামনি দেখা পাওয়ার কোনও সুযোগ নেই। যেমন রবিবার দিনই পুণে বিমানবন্দরে বিরুষ্কাকে ফ্রেমবন্দি করা হয়েছে ভামিকার সঙ্গেই। কিন্তু ওই দূর থেকে।

ভিডিয়োয় দেখা যাচ্ছে, বিরাট ও অনুষ্কা মালপত্র নিয়ে বিমান ধরতে যাচ্ছেন। বিরাটের পিঠে ব্যাগ। হাতে রয়েছে কন্যা ভামিকার ‘সুইং’। পাশে অনুষ্কা। তাঁর পিঠেও ব্যাগ। আর দু’হাত দিয়ে নিজের কন্যাসন্তানকে জাপটে ধরে রয়েছেন বুকে। কিন্তু ভামিকার মুখ দেখা যাচ্ছে না। কারণ একটি পাতলা চাদর দিয়ে ঢাকা তার দেহ। স্পষ্ট, পাপারাৎজিদের হাত থেকে বাঁচতেই এ পদক্ষেপ।

 

View this post on Instagram

 

A post shared by & ❤️ (@virushkaxbaby)

আরও পড়ুন: বিশ্বের প্রথম মহিলা ক্রিকেটার হিসেবে অনন্য মাইলস্টোন মিতালির

কার মতো দেখতে হয়েছে ভামিকা? এই নিয়ে জল্পনাই রয়ে গিয়েছে। সামনাসামনি দেখার সুযোগই হয়নি কারও। কারণ বিরুষ্কা নিজেদের মেয়ের সামনাসামনি কোনও ছবিই এখনও পর্যন্ত পোস্ট করেননি। কারণ দু’জনেই মেয়েকে প্রচারের আলো থেকে দূরে রাখতে চান। তবে ভামিকা কিন্তুু ছোট্ট থেকেই বাবা-মায়ের সঙ্গে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াচ্ছেন। আর আলোচনার কেন্দ্রবিন্দুতেই থাকছেন।

পুণে যাওয়ার বিমানে অবশ্য আর এক খুদের দেখা মিলেছে। হার্দিক পাণ্ড্য়র ছেলেকে পাওয়া গিয়েছে খোশমেজাজে। স্ত্রী নাতাশার সঙ্গে ছেলেকে নিয়ে একেবারে ‘হ্যাপি ফ্যামেলি’র ছবিতে পোজ দিয়েছেন হার্দিক।

আরও পড়ুন: ফের নতুন অবতারে হাজির ধোনি, আলোড়ন নেটদুনিয়ায়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest