Ind vs SL: Corona positive Krunal Pandya, postponed T20 match

Ind vs SL: করোনা পজিটিভ ক্রুনাল পান্ডিয়া, স্থগিত টি-টোয়েন্টি ম্যাচ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

করোনাভাইরাস রিপোর্ট পজিটিভ এল ভারতীয় ক্রিকেটার ক্রুণাল পান্ডিয়ার। তার জেরে স্থগিত হয়ে গেল ভারত-শ্রীলঙ্কার দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ। আগামিকাল সেই ম্যাচ হবে। ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) তরফে বিবৃতি জারি করে একথা জানানো হয়েছে।

দলের বাকি সদস্যদের রিপোর্ট না আসা পর্যন্ত ভারত ও শ্রীলঙ্কা, দুই দলের ক্রিকেটারদের আইসোলেশনে থাকতে হবে। বুধ ও বৃহস্পতিবার পর পর দুদিনে দুটি ম্যাচ আয়োজিত হতে পারে। তবে সবই নির্ভর করছে বাকিদের রিপোর্টের উপর।

আরও পড়ুন: Tokyo Olympics: প্রতিপক্ষকে উড়িয়ে দিয়ে মেনস সিঙ্গেলসের তৃতীয় রাউন্ডে শরথ কমল

যদিও বিসিসিআইয়ের তরফে জানিয়ে দেওয়া হয়েছে, আগামিকাল দ্বিতীয় ম্যাচ হবে। তৃতীয় ম্যাচ হবে বৃহস্পতিবার। সেইসঙ্গে বোর্ড জানিয়েছে, ম্যাচের দিন সকালে র‍্যাপিড অ্যান্টিজেন পরীক্ষায় ক্রুণালের রিপোর্ট পজিটিভ এসেছে। তাঁর বেশি সংস্পর্শে আসা আটজনকে চিহ্নিত করেছে মেডিকেল টিম। আরও কেউ করোনায় আক্রান্ত হয়েছেন কিনা, তা দেখতে আরটি-পিসিআর টেস্ট হচ্ছে। তবে ওই আট খেলোয়াড় কারা, সে বিষয়ে বোর্ডের তরফে কিছু জানানো হয়নি।

পৃথ্বী শ এবং সূর্যকুমার যাদবের শ্রীলঙ্কা সফর শেষ হলেই ইংল্যান্ডে কোহলির দলের সঙ্গে যোগ দেওয়ার কথা ছিল। সোমবার চোট পাওয়া ওয়াশিংটন সুন্দর, শুভমন গিলের পরিবর্ত হিসেবে তাঁদের পরিবর্ত হিসেবে ঘোষণা করেছে ভারতীয় বোর্ড। তবে ক্রুনালের করোনা পজিটিভ হওয়ায় পৃথ্বী ও সূর্যের ইংল্য়ান্ড সফর বাতিল হতে পারে। এদিকে, ভারতীয় ক্রিকেটারদের শ্রীলঙ্কা থেকে দেশে ফিরতেও দেরি হতে পারে।

আরও পড়ুন: Tokyo Olympics: ফাইনাল থেকে নাম তুলে নিলেন অলিম্পিক্সে চারবারের সোনাজয়ী সিমোনে বাইলস

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest