IND vs WI: Virat Kohli hits new decade-long low with two-ball duck

IND v WI: প্রশ্নের মুখে কোহলির ক্যারিশ্মা! শূন্য রানে আউট হয়ে কুৎসিত রেকর্ড বিরাটের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রাক্তন ভারত অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) ফের ব্যাট হাতে চূড়ান্ত ফ্লপ! শুক্রবার আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে ভারত-ওয়েস্ট ইন্ডিজ মুখোমুখি হয়েছে তৃতীয় একদিনের ম্যাচে। তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ইতিমধ্যেই ২-০ এগিয়ে আছেন রোহিত শর্মার ভারত। আজকের ম্যাচ জিতলে ভারত সফররত দেশকে হোয়াইটওয়াশ করতে পারবে।

সিরিজের বিগত দু’টি একদিনের ম্যাচের মতোই কোহলি এদিনও উইকেট ছুঁড়ে দিয়ে আসলেন। আলজারি জোসেফের বলে শে হোপের হাতে ক্যাচ তুলে দিলেন কোহলি। মাত্র ২ বল খেলে শূন্য করে ফিরে যান এক সময়ের এক নম্বর ব্যাটার। সবমিলিয়ে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে কোহলিট নামের পাশে মাত্র ২৬ রান। ২০১৩ সালের পরে এটাই কোহলির কেরিয়ারে সবথেকে খারাপ ওয়ানডে সিরিজ। ২০১৩-র ডিসেম্বরে কেরিয়ারের নিকৃষ্টতম ওয়ানডে সিরিজে কোহলি দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে মাত্র ৩১ করেছিলেন।

আরও পড়ুন: Beijing Winter Olympics 2022: গালওয়ান হামলাকারীকে মশালবাহক করার জের, কড়া পদক্ষেপ ভারতের

২০১৯ সালের পর থেকে একটি শতরান আসেনি কোহলির (Virat Kohli) ব্যাট থেকে। দক্ষিণ আফ্রিকা থেকে ওয়েস্ট ইন্ডিজ- কোনও দলের বিরুদ্ধেই নিজের পুরনো ফর্ম ফেরাতে পারছেন না তিনি। ক্যারিবিয়ান বাহিনীর (West India) বিরুদ্ধে ওয়ানডে সিরিজে এটাই কোহলির সর্বনিম্ন স্কোর।

আজকের পর এই ফরম্যাটে এই নিয়ে ১৫টি শূন্য হয়ে গেল তাঁর। আর তাতেই তৈরি হল লজ্জার রেকর্ড। বিরাট টপকে গেলেন বীরেন্দ্র শেহওয়াগ এবং সুরেশ রায়নাকে। আপাতত সবচেয়ে বেশি শূন্য করার তালিকায় শচীন তেণ্ডুলকর (২০), যুবরাজ সিং (১৮) এবং সৌরভ গঙ্গোপাধ্যায়ের (১৬) পর চতুর্থ স্থানে উঠে এলেন কোহলি।

আরও পড়ুন: Hijab Row: ভাইরাল ভিডিয়ো শেয়ার পোগবার, সমবেদনা মুসলিম মেয়েদের প্রতি

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest