Site icon The News Nest

World Cup 2023: অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীর বাসভবনে ED হানা!’ এবার খোঁচা মহুয়ার

modi mahua

অজিবাহিনীর কাছে রোহিত শর্মারা হারতেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে খোঁচা দিলেন মহুয়া মৈত্র। ভারতের হারের ইস্যুকে টেনে আনলেন রাজনীতির ময়দানে।আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামের ১৩২ লক্ষ দর্শকের সামনে রবিবার বিশ্বকাপের মেগা ফাইনালে মুখোমুখি হয় ভারত ও অস্ট্রেলিয়া। যে ম্যাচ দেখতে পৌঁছে গিয়েছিলেন প্রধানমন্ত্রীও। কিন্তু ভারতের বিশ্বজয় দেখার আশা পূরণ হয়নি মোদির। শেষ হাসি হাসে অস্ট্রেলিয়াই।

কৃষ্ণনগরের তৃণমূল সাংসদ মহুয়া (Mahua Moitra)। লেখেন, “আহমেদাবাদের স্টেডিয়ামের নাম বদলে ফেলা হল। ভারত বিশ্বকাপ ফাইনাল হারল জওহরলাল নেহরু স্টেডিয়ামে।” আসলে দেশের যে কোনও সাফল্যের কৃতিত্ব গেরুয়া শিবির নিজের নামে করে নেয়। আর ব্যর্থ হলেই বল ঠেলে দেয় কংগ্রেসের কোর্টে। এমন অভিযোগ বারবার তুলেছে হাত শিবির। সেই বিষয়টি নিয়েই এদিন কটাক্ষ করেন মহুয়া।

তৃণমূল সাংসদ রোহিত ব্রিগেডের হারের পর মন খারাপের পোস্ট করলেও পরবর্তীতেই তীব্র কটাক্ষ ছুঁড়ে দেন নরেন্দ্র মোদীর দিকে। এক্স হ্যান্ডেলের পোস্টে তৃণমূল সাংসদ লেখেন, ‘অহমেদাবাদের স্টেডিয়ামের নাম পরিবর্তন করা হচ্ছে। ইন্ডিয়া আসলে বিশ্বকাপ হেরে গিয়েছে জওহরলাল নেহরু ক্রিকেট স্টেডিয়ামে।’ এরপরই তাঁর সংযোজন, ‘ব্রেকিং নিউজ! অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীর বাসভবনে ED হানা!’

BJP সরকারের বিরুদ্ধে বারবারই বিরোধীদের হেনস্থা করতে কেন্দ্রীয় এজেন্সি অর্থাৎ ED-CBI ব্যবহারের তোপ দাগে তৃণমূল সহ ইন্ডিয়া জোটের শরিকরা। ফলে সেই বিষয়টিকেই ক্রিকেট বিশ্বকাপের সঙ্গে মিলিয়ে দিতে চেয়েছেন মহুয়া মৈত্র।

 

 

Exit mobile version