ভারত-ইংল্যান্ড তৃতীয় টেস্টে থাকছেন না সৌরভ,‘মিস করব’, টুইট অমিত-পুত্র জয় শাহের

সৌরভ টুইট করে লেখেন, ‘আজ স্টেডিয়ামে থাকতে পারলাম না। খুব মিস করব।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আমদাবাদের মোতেরা স্টেডিয়াম বতমানে বিশ্বের সবথেকে বড় ক্রিকেট স্টেডিয়াম। সেখানেই হতে চলেছে প্রথম আন্তর্জাতিক ম্যাচ।ভারত-ইংল্যান্ড তৃতীয় টেস্টে থাকতে পারছেন না সৌরভ। স্বাভাবিক কারণেই মন খারাপ তাঁর। মন খারাপ তাঁর ভক্তদেরও।

বুধবার সকালে ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভ টুইট করে লেখেন, ‘আজ স্টেডিয়ামে থাকতে পারলাম না। খুব মিস করব। এই স্টেডিয়াম তৈরির জন্য কী পরিশ্রম করতে হয়েছে, সেটা বুঝতে পারছি। গোলাপি বলের টেস্ট আমাদের স্বপ্ন ছিল। ভারতে দিন-রাতের দ্বিতীয় টেস্ট হতে চলেছে। গতবারের মতো ভরা গ্যালারি দেখার আশায় রইলাম। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং অমিত শাহর নেতৃত্বে তৈরি হয়েছে এই স্টেডিয়াম।’

আরও পড়ুন: ভয়াবহ দুর্ঘটনার কবলে টাইগার উডস, পায়ে বড়সড় চোট, প্রশ্নের মুখে গল্ফারের কেরিয়ার

আলাদা করে বোর্ড সচিব জয় শাহকে অভিনন্দন জানিয়ে সৌরভ আরও একটি টুইট করেন। সেখানে লেখেন, ‘গুজরাট এবং ভারতের প্রত্যেক ক্রিকেটারের জন্য এরকম একটা পরিকাঠামো তৈরি হয়েছে। জয় শাহ এবং গুজরাট ক্রিকেট অ্যাসোসিয়েশনের সব পদাধিকারী এবং সদস্যরা আজ গর্ব বোধ করছেন। স্টেডিয়াম তৈরি হওয়ার পর প্রথম আন্তর্জাতিক ম্যাচ হতে চলেছে। আজকের জন্য শুভেচ্ছা।’

গত সরস্বতী পুজোর দিন স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়ের নাচের স্কুলের অনুষ্ঠানে এসে সৌরভ জানিয়েছিলেন, তিনি আমদাবাদে ভারত ও ইংল্যান্ডের মধ্যে দিন-রাতের টেস্ট ম্যাচ দেখতে যাবেন। কিন্তু তিনি যেতে পারেননি।

সৌরভ ভক্তদের একটা অংশ এখনও মনে করেন বিজেপির কারণেই সৌরভ এমন অসুস্থ হয়ে পড়লেন এই বয়সেই। ওরা সৌরভের ওপর ক্রমশ চাপ বাড়াচ্ছিল। সৌরভ বাঙালির আইকন। বিজেপি এখন পর্যন্ত হিন্দু-মুসলিম বিভাজন ছাড়া আর কিছু বোঝে না। সৌরভ ওই শিবিরে পা রাখলে তাকেও তাই করতে হবে। সৌরভকে কাজে লাগবার মরিয়া চেষ্টা করেছে বিজেপি। অসুস্থতা না থাকলে সে চেষ্টা থেকে তারা বিরত থাকত না । সৌরব বিজেপির সঙ্গে থাকে বা না থাক অমিত শাহ তাঁর ভাবমূর্তির অনেকটা ক্ষতি করে দিয়েছেন। এমনটা মনে করনে সৌরভের ফ্যানের একটা অংশ।

আরও পড়ুন: বাবা সচিন বলেই ছেলে অর্জুন চান্স IPL-এ! কি জবাব দিলেন Tendulkar

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest