Site icon The News Nest

ফিটনেস-ই মন্ত্র, হোটেলের বন্ধ ঘরেই কঠোর অনুশীলন বিরাট কোহলির

virat 1

ফিটনেসের জন্য প্রচুর পরিশ্রম করেন তিনি। তাঁর ফিটনেস অন্যান্য ক্রিকেটারদের কাছে দৃষ্টান্ত হয়ে উঠেছে।অনেকের কাছেই এ ব্যাপারে অনুপ্রেরণা বিরাট কোহলি। মাঝেমধ্যেই শরীর-চর্চার ভিডিও তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন। এবার ইনস্টাগ্রামে বিরাট শেয়ার করলেন তাঁর ফিটনেস ভিডিও।

ইংল্যান্ডের বিরুদ্ধে চার ম্যাচের টেস্ট সিরিজ় শুরু হওয়ার আগে হোটেলের ঘরে কোয়ারান্টাইন পর্বকে সবথেকে বেশি কাজে লাগাচ্ছেন ভারত অধিনায়ক। ইনস্টাগ্রামে পোস্ট করা একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে পঞ্জাবি গানের সঙ্গে শরীরচর্চা করছেন বিরাট। পোস্টের নীচে তিনি লিখেছেন, ‘প্রফসি-র গান এবং শরীরচর্চার সরঞ্জাম, নিভৃতবাসে এইটুকুই দরকার। ইচ্ছে থাকলে যে কোনও জায়গাতেই কাজ করা যায়। সবার দিন ভাল কাটুক’।

নীল ছাঠা ওরফে প্রফসি একজন ইন্দো-কানাডীয় গায়ক। তাঁর পঞ্জাবি গানেই মজেছেন বিরাট। ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজের আগে নিজেকে তরতাজা রাখতে তাঁর গানই বেছে নিয়েছেন ভারত অধিনায়ক। ৫ ফেব্রুয়ারি থেকে শুরু হতে চলেছে ইংল্যান্ড সিরিজ। বুধবার চেন্নাই আসে ভারতীয় দল। ইংল্যান্ডও সেই দিনই পৌঁছে গিয়েছিল। ২ ফেব্রুয়ারি থেকে অনুশীলনে নামতে পারবেন ক্রিকেটাররা। তার আগে নিজেদের ফিট রাখতে হোটেলের ঘরেই চলছে শরীরচর্চা।

আরও পড়ুন: রিয়াল মাদ্রিদ ঘরে করোনার থাবা! আক্রান্ত কোচ জিনেদিন জিদান

উল্লেখ্য, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজে প্রথম ম্যাচ খেলে দেশে ফিরে এসেছিলেন কোহলি। প্রথম ম্যাচে হারলেও তারপর একটি টেস্ট ড্র করে এবং দুটিতে অস্ট্রেলিয়াকে হারিয়ে সিরিজ জিতেছে ভারত। কোহলি পিতৃত্বকালীন ছুটি নিয়ে দেশে ফিরেছিলেন। তখন তাঁর স্ত্রী অনুষ্কা শর্মা সন্তানসম্ভবা ছিলেন। কোহলির অনুপস্থিতিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজের বাকি টেস্টগুলিতে নেতৃত্ব দিয়েছিলেন আজিঙ্কা রাহানে। কিছুদিন আগেই কোহলি-অনুষ্কার প্রথম সন্তানের জন্ম হয়েছে। এরপর কোহলি ফিরে এসেছেন জাতীয় দলে অধিনায়কের ভূমিকায়।

শ্রীলঙ্কা টেস্ট সিরিজে ২-০ হারিয়ে পৌঁছে গিয়েছে ইংল্যান্ড দলও। আসন্ন সিরিজের লড়াইয়ের জন্য দুই দলই আত্মবিশ্বাসী। ভারত ও ইংল্যান্ডের মধ্যে চারটি টেস্ট, পাঁচ টি ২০ ও তিনটি একদিনের ম্যাচ খেলা হবে।

আরও পড়ুন: পাহাড়ে প্রেমিকার সঙ্গে একান্তে সময় কাটিয়ে বিতর্কে রোনাল্ডো, শুরু তদন্ত

 

 

Exit mobile version