পুণেতে দর্শকবিহীন ভারত-ইংল্যান্ড ওয়ান ডে সিরিজ

রটনাও বাজারে ঘুরে বেড়াচ্ছিল ভারত ও ইংল্যান্ডের মধ্যে তিনটি একদিনের ম্যাচ হয়ত পুণেতে থেকে সরিয়ে দেওয়া হতে পারে।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ভারত-ইংল্যান্ড (India vs England) একদিনের সিরিজ (ODIs) পুণে (Pune) থেকে অন্য কোথাও সরছে না। এক বিবৃতিতে এমনটাই জানিয়েছে মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন (Maharashtra Cricket Association)। মহারাষ্ট্রে হঠাৎ করেই করোনা সংক্রামণ বেড়ে যাওয়ায়, ওয়ান ডে সিরিজ নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছিল। কিন্তু এ বার সেই অনিশ্চয়তার মেঘ কাটল।

মহারাষ্ট্রে করোনার প্রকোপ বাড়বাড়ন্ত। পরিস্থিতি কিছুটা হলেও নিয়ন্ত্রণের বাইরে। ফলে এমনিতেই জল্পনা দেখা দিয়েছিল আদৌ ভারত বনাম ইংল্যান্ড ওয়ান ডে সিরিজের আসর পুণেতে বসবে কিনা তা নিয়ে। একটা রটনাও বাজারে ঘুরে বেড়াচ্ছিল ভারত ও ইংল্যান্ডের মধ্যে তিনটি একদিনের ম্যাচ হয়ত পুণেতে থেকে সরিয়ে দেওয়া হতে পারে। কলকাতার বুকে আয়োজিত হতে পারে সেই সিরিজ। তবে সব জল্পনাকে দূরে সরিয়ে জানা গেল পুণেতে ফাঁকা গ্যালারি রেখে আয়োজিত হবে এই সিরিজ।

আরও পড়ুন: ভয়াবহ দুর্ঘটনার কবলে টাইগার উডস, পায়ে বড়সড় চোট, প্রশ্নের মুখে গল্ফারের কেরিয়ার

শনিবার মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট বিকাশ কাকাতকর এবং গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান মিলিন্দ নাভরেকার মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে এবং পর্যটন মন্ত্রী আদিত্য ঠাকরের সঙ্গে বৈঠক করেন। সেই বৈঠকেই সিদ্ধান্ত নেওয়া হয় ফাঁকা গ্যালারিতেই ভারত-ইংল্যান্ড ৩টি একদিনের ম্যাচ হবে। মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন এক বিবৃতিতে বলেছে, “মহারাষ্ট্র সরকারের সঙ্গে আলোচনার পর সিদ্ধান্ত নেওয়া হয়েছে দর্শকশূন্য গ্যালারিতে হবে ভারত-ইংল্যান্ড একদিনের সিরিজ।”

মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনের তরফে ওই বিবৃতিতে জানানো হয়েছে,”মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী ভারত-ইংল্যান্ড একদিনের সিরিজ করার অনুমতি দিয়েছেন। তবে, যাবতীয় সুরক্ষাবিধি মেনে এই সিরিজ আয়োজন করার নির্দেশ দেওয়া হয়েছে। ক্রিকেটার ছাড়াও আম্পায়ার এবং অন্যান্য ব্যক্তিদের যাবতীয় সুরক্ষার দিকে নজর দেওয়ার কথা বলেছেন।”

আরও পড়ুন: বাংলার হয়ে খেলতে নামল ছোট ভাই, আবেগপ্রবণ Mohammad Shami

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest