India vs England: Sourav Ganguly can be seen in Lord's Gallery

India vs England: লন্ডন পাড়ি বিরাটদের, লর্ডসের গ্যালারিতে দেখা যাবে সৌরভকেও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিরাট কোহলিদের (Virat Kohli) পরবর্তী গন্তব্য লন্ডন। লর্ডসে দ্বিতীয় টেস্টের জন্য আজ, সোমবার লন্ডন রওনা দিল টিম ইন্ডিয়ার (Team India) সদস্যরা। তবে বাদ পড়লেন পৃথ্বী শ (Prithvi Shaw) ও সূর্যকুমার যাদব (Suryakumar Yadav)। তাঁরা নটিংহ্যামে কোয়ারান্টিন সম্পূর্ণ করে দলের সঙ্গে যোগ দেবেন। ৮ অগস্ট ছিল প্রথম টেস্টের শেষ দিন। বৃষ্টির কারণে প্রথম টেস্ট ড্র ঘোষণা করে দেওয়া হয়। ১২ অগস্ট থেকে লর্ডসে শুরু হবে দ্বিতীয় টেস্ট। আর সেখানে বিরাটদের টেস্ট দেখার জন্য উপস্থিত থাকবেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)।

টিম ইন্ডিয়া নটিংহ্যাম ছেড়ে দ্বিতীয় টেস্টের জন্য লন্ডনে পৌঁছলেও ভারতীয় স্কোয়াডের দুই নতুন সদস্য পৃথ্বী শ ও সূর্যকুমার যাদব নটিংহ্যামেই রয়ে গিয়েছেন। ইংল্যান্ডে পা দেওয়ার পর বাধ্যতামূলক কোয়ারান্টাইনে রয়েছেন তাঁরা।

আরও পড়ুন: Tokyo Olympics 2020: ১৩ বছর পর অলিম্পিক্সের মঞ্চে ভারতের জাতীয় সঙ্গীত, দেখুন শিহরণ জাগানো সেই মুহূর্ত

গত রবিবারই যুক্তরাজ্য ভারতীয় বিমানযাত্রীদের লাল তালিকা থেকে হলুদ তালিকায় অন্তর্ভুক্ত করেছে। যার ফলে বেশ কিছু বিধিনিষেধ শিথিল করা হয়েছে ভারত থেকে আগত ব্যক্তিদের ক্ষেত্রে। টিকা নেওয়া যে কোনও ব্যক্তিকে আর ইংল্যান্ডে পৌঁছে ১০ দিনের বাধ্যাতামূলক কোয়ারান্টাইনে থাকতে হবে না।

বিধিনিষেধ শিথিল হওয়ার পরেই বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় দ্বিতীয় টেস্টের সময় লর্ডসের গ্যালারিতে উপস্থিত থাকার সিদ্ধান্ত নেন। মঙ্গলবারই তাঁর ইংল্যান্ডে উড়ে যাওয়ার কথা। আশা করা হচ্ছে সিরিজ চলাকালীন কোনও না কোনও সময়ে ইংল্যান্ডে যেতে পারেন বিসিসিআই সচিব জয় শাহ, কোষাধ্যক্ষ অরুণ ধুমল ও ভাইস প্রেসিডেন্ট রাজীব শুক্লা।

আরও পড়ুন: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টিতে অনন্য রেকর্ড Shakib-এর,বহু পিছনে রইলেন রাসেল-জাদেজারা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest