India vs South Africa: Netizens react to Virat Kohli's viral video of 'chewing gum' during national anthem

Kohli Trolled: জাতীয় সঙ্গীতের সময় মুখে চিউয়িং গাম! ফ্যানদের রোষের মুখে বিরাট কোহলি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কেপ টাউনে বড়সড় বিতর্কে জড়িয়ে পড়লেন বিরাট কোহলি। ভারত-দক্ষিণ আফ্রিকা সিরিজের তৃতীয় ওয়ান ডে-র আগে ভারতের জাতীয় সঙ্গীতের সময় কোহলিকে চিউয়িং গাম চিবতে দেখা যায়।যা দেখে অনেকেই দাবি তোলেন, কড়া শাস্তি হওয়া উচিত কিং কোহলির।

বিরাট বর্তমানে তিন ফরম্যাটের একটিতেও অধিনায়ক নন। সেই কারণে টিম লাইন আপের একদম শুরুতে ছিলেন না তিনি। ছিলেন লাইনের মধ্যিখানে। ম্যাচের আগে জাতীয় সঙ্গীত শুরু হওয়ার পরই ক্যামেরা ফোকাস করে কোহলির মুখাবয়বের দিকে। তখনই দেখা যায় কোহলি চুইংগাম চেবাচ্ছেন। জাতীয় সঙ্গীত গাইতেও দেখা যায়নি তাঁকে। বরং মাঝে মাঝে তাল মেলাচ্ছিলেন।

আরও পড়ুন: অস্ট্রেলিয়া ছাড়লেন টেনিস তারকা নোভাক জোকোভিচ, ফরাসি ওপেনেও খেলা নিয়ে সংশয়

নেটিজেনদের দাবি, বিরাটকে দেখে মনে হয়েছে জাতীয় সঙ্গীতে তাঁর মনই ছিল না। আর, জাতীয় সঙ্গীত চলাকালীন অবজ্ঞা ভরে চুইং গাম চিবিয়ে তিনি জাতীয় সঙ্গীতকে ‘অসম্মান’ করেছেন। বিরাট চুইং গাম চিবোলেও বাকি ভারতীয় ক্রিকেটারদের কিন্তু, জাতীয় সঙ্গীত গাইতে দেখা যায়। কোহলির এমন কাণ্ডের পরেই ক্ষোভে ফুঁসে ওঠেন সমর্থকরা।

যাইহোক, কেপটাউনে রুদ্ধশ্বাস ম্যাচে হেরে সিরিজে হোয়াইটওয়াশের লজ্জা নিয়ে দেশে ফিরছে টিম ইন্ডিয়া। দক্ষিণ আফ্রিকা ডিককের সেঞ্চুরি এবং ডুসেনের হাফ সেঞ্চুরিতে ভর করে স্কোরবোর্ডে ২৮৭ তুলেছিল। ভারত জবাবে ২৮৪-এ অলআউট হয়ে যায়। কোহলি-ধাওয়ান হাফসেঞ্চুরি করে ভারতকে ম্যাচে রেখেছিলেন। তারপরে হুড়মুড়িয়ে ফের একবার মিডল অর্ডার ভেঙে পড়ে। শেষদিকে বুক চিতিয়ে দীপক চাহার ৩৪ বলে ৫৪ করলেও কাজে আসেনি। ভারত ৩ রানে হেরে বসে।

আরও পড়ুন: ICC Awards: বর্ষসেরা পুরস্কারে পাক ক্রিকেটারদের রমরমা, রিজওয়ানের পর এবার ফতিমার হাতে উঠল ব্যক্তিগত খেতাব

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest