India vs Sri Lanka Asia Cup 2022 live streaming when and where to watch

IND vs SL Super 4: ‘মাস্ট উইন’ ম্যাচে শ্রীলঙ্কার মুখোমুখি ভারত, কখন, কোথায় দেখবেন খেলা?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আজ এশিয়া কাপ (Asia Cup 2022) সুপার ফোর রাউন্ডের দ্বিতীয় ম্যাচে ভারতের সামনে শ্রীলঙ্কা (India vs Sri Lanka)৷ পাকিস্তানের বিরুদ্ধে রবিবারের ম্যাচ হারায় ভারতের জন্য শ্রীলঙ্কা এবং আফগানিস্তান ম্যাচ ‘মাস্ট উইন গেম’ হয়ে দাঁড়িয়েছে ৷ ফলে আজকের ম্যাচ জেতাটা ভারতের জন্য খুবই জরুরি ৷ তবে, এই ম্যাচ জেতা খুব একটা সহজ হবে না রোহিত শর্মার দলের জন্য৷ কারণ, আফগানিস্তানের তুলনামূলক শক্তিশালী বোলিংয়ের বিরুদ্ধে রান তাড়া করে ম্যাচ জিতেছে লঙ্কানরা ৷ ফলে আজ দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে ভারতীয় বোলারদের বড় পরীক্ষা বলে মনে করছে বিশেষজ্ঞমহল ৷

গ্রুপ ‘বি’ থেকে দ্বিতীয় দল হিসেবে সুপার ফোরে প্রবেশ করেছিল শ্রীলঙ্কা। লঙ্গানরা সুপার ফোরের প্রথম ম্যাচে আফগানিস্তানকে হারিয়ে দিয়েছে। ফলে দানুস্কা-মেন্ডিসরা আত্মবিশ্বাসী হয়েই হার্দিকদের বিরুদ্ধে নামবে। অন্যদিকে ভারতের ফোকাসে থাকবে শ্রীলঙ্কাকে হারিয়ে সুপার ফোরে নিজেদের একধাপ এগিয়ে নিয়ে যাওয়া।পরপর দুটো ম্যাচে বড় রান তাড়া করে জিতেছে শ্রীলঙ্কা। ফলে, টসও আজকের ম্যাচে একটা বড় ফ্যাক্টর হবে।

আরও পড়ুন: Asia Cup 2022: টি-টোয়েন্টি বিশ্বকাপের বদলা এশিয়া কাপে, এক ছক্কায় ম্যাচ জেতালেন বদলে-যাওয়া হার্দিক

এর আগে এশিয়া কাপে ভারত ও শ্রীলঙ্কা মোট ২০ বার মুখোমুখি হয়েছে। যার মধ্যে ১০ বার জিতেছে ভারত। এবং শ্রীলঙ্কাও জিতেছে ১০ বার। পরিসংখ্যান ও বর্তমান ফর্মের দিক থেকে দেখলে, তাই আজকের ম্যাচটায় কাঁটায় কাঁটায় টক্কর হবে, তা বলার অপেক্ষা রাখে না।

এশিয়া কাপের সুপার ফোরে ভারত বনাম শ্রীলঙ্কা ম্যাচটির লাইভ স্ট্রিমিং (Live streaming) দেখা যাবে টিভিতে স্টার স্পোর্টস নেটওয়ার্কে (স্টার স্পোর্টস ১, স্টার স্পোর্টস ৩ ও স্টার স্পোর্টস সিলেক্ট এইচডি)। মোবাইলে দেখা যাবে হটস্টার অ্যাপ্লিকেশনে।

আরও পড়ুন: Virat Kohli: কে আমার ভালো চায় জানি, ধোনির নাম একী বললেন অভিমানী কোহলি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest