India vs West Indies: Eden Gardens to have 75 percent attendance for T20I series in Kolkata

India vs West Indies T20: আমদাবাদে দর্শক প্রবেশের অনুমতি নেই, ইডেন গার্ডেনে কী হবে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

১৬ ফেব্রুয়ারি থেকে কলকাতার ইডেন গার্ডেন (Eden Gardens) স্টেডিয়ামে ভারত (India) ও ওয়েস্ট ইন্ডিজের (West Indies) মধ্যে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে। সিরিজ শুরুর আগেই ভক্তদের সুখবর দিল বাংলা সরকার। স্টেডিয়ামে দর্শকদের প্রবেশের অনুমতি দিয়েছে রাজ্য সরকার। যাইহোক, কলকাতার ঐতিহাসিক ইডেন গার্ডেন্স স্টেডিয়াম দর্শকে ঠাসা থাকবে না কারণ সরকার এই সিরিজের জন্য মাত্র ৭৫ শতাংশ দর্শককে স্টেডিয়ামে প্রবেশের অনুমতি দিয়েছে।

আগামী ৬, ৯ ও ১১ ফেব্রুয়ারি আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তিন ম্যাচের এক দিনের সিরিজ খেলার কথা ভারতের। গুজরাত ক্রিকেট অ্যাসোসিয়েশন (জিসিএ) জানিয়ে দিয়েছে, কোভিড-১৯ অতিমারির জন্য এই ম্যাচগুলিতে দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হবে না।

আরও পড়ুন: ICC Awards: বর্ষসেরা পুরস্কারে পাক ক্রিকেটারদের রমরমা, রিজওয়ানের পর এবার ফতিমার হাতে উঠল ব্যক্তিগত খেতাব

জিসিএ টুইট করে জানিয়েছে, ‘ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম এক দিনের ম্যাচটি অত্যন্ত তাৎপর্যপূর্ণ। সেটি ভারতের ১০০০তম এক দিনের ম্যাচ হতে চলেছে। বিশ্বে ভারতীয় দলই প্রথম এই মাইলফলকে পৌঁছল। কিন্তু বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে সব ম্যাচই ফাঁকা গ্যালারিতে করতে হবে।’

পশ্চিমবঙ্গ সরকার সোমবার জানিয়েছে, ইডেনে ৭৫ শতাংশ দর্শক ঢুকতে পারবেন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের এই ঘোষণার পরেই তাঁকে ধন্যবাদ জানিয়েছিলেন সিএবি সভাপতি অভিষেক ডালমিয়া। কিন্তু এখন প্রশ্ন, যেখানে আমদাবাদে দর্শক প্রবেশের অনুমতি থাকছে না, সেখানে রাজ্য সরকার অনুমতি দিলেও আদৌ কি ১৬, ১৮ ও ২০ ফেব্রুয়ারি মাঠে গিয়ে সাধারণ মানুষ খেলা দেখতে পারবেন?

আরও পড়ুন: Mason Greenwood: বান্ধবীকে ধর্ষণ এবং মারধরের অভিযোগ, ধৃত রোনাল্ডোর সতীর্থ ফুটবলার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest