Site icon The News Nest

পাহাড়ে প্রেমিকার সঙ্গে একান্তে সময় কাটিয়ে বিতর্কে রোনাল্ডো, শুরু তদন্ত

Cristiano Ronaldo Georgina Rodriguez iceland t

একবার করোনা আক্রান্ত হয়ে গিয়েছেন। দীর্ঘদিন কাটাতে হয়েছে কোয়ারেন্টাইনে। তবু যেন শিক্ষা নেননি ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। পর্তুগিজ মহাতারকার বিরুদ্ধে ফের করোনা বিধি ভাঙার অভিযোগ উঠল। ইটালি সরকারের দাবি, রোনাল্ডো করোনা সংক্রান্ত সতর্কতা উপেক্ষা করে প্রেমিকা জর্জিনার সঙ্গে ছুটি কাটিয়েছেন। প্রেমিকার জন্মদিন পালন করেছেন।

সমাজমাধ্যমে ছড়িয়ে পড়া এক ভিডিয়োতে দেখা গিয়েছে জর্জিনাকে নিয়ে তাঁর জন্মদিন পালন করার জন্য আল্পসের বিভিন্ন জায়গায় বরফের গাড়ি চড়ছেন রোনাল্ডো। ইতালির বিভিন্ন জায়গা করোনা প্রকোপের জন্য লকডাউন চলছে। ‘অরেঞ্জ জোন’ অর্থাৎ করোনার প্রকোপ রয়েছে এমন জায়গায় ঢোকা নিষিদ্ধ। জরুরি কারণ ছাড়া এই জায়গাগুলোতে ঢুকতে বারণ করা রয়েছে সরকারের পক্ষ থেকে। রোনাল্ডোকে জায়গায় দেখা গিয়েছে, সেই জায়গা এই অঞ্চলের মধ্যেই রয়েছে। দোষ প্রমাণিত হলে জরিমানা দিতে হতে পারে জুভেন্তাস তারকাকে।

আরও পড়ুন: বিমান সফরে হার্দিক পান্ডিয়ার নতুন সঙ্গী, দেখুন ছবি…

গতবছর ১৩ অক্টোবর পর্তুগালের হয়ে নেশনস লিগের ম্যাচ খেলতে যাওয়ার সময় ‘সিআর-সেভেন’এর করোনা (Coronavirus) রিপোর্ট পজিটিভ আসে। সেখান থেকে একটি ‘মেডিক্যাল ফ্লাইটে’ তাঁকে ফেরানো হয় তুরিনে। তারপর থেকে ১৯ দিন এই মারণ ভাইরাসের কবলে ছিলেন তিনি। ১৯ দিন পর তাঁর করোনা রিপোর্ট নেগেটিভ আসে। ‘সিআর সেভেন’এর সেই দীর্ঘ কোয়ারেন্টাইন নিয়েও বহু বিতর্ক হয়েছে।

এই দীর্ঘ সময় নিজেকে বারবার পুরোপুরি সুস্থ বলে দাবি করেছেন পর্তুগিজ সুপারস্টার। বারবার ফিরতে চেয়েছেন খেলার মাঠে। কিন্তু এর মধ্যে যতবারই তাঁর করোনা পরীক্ষা হয়েছে, ততবারই রিপোর্ট পজিটিভ এসেছে। যা নিয়ে প্রকাশ্যে ইটালির আধিকারিকদের তোপও দেগেছেন রোনাল্ডো। সেই বিতর্ক মিটতে না মিটতেই করোনা নিয়ে ফের বিতর্কে রোনাল্ডো।

আরও পড়ুন: জেনারেল বেডে দেওয়া হচ্ছে সৌরভকে, ছুটি পেতে পারেন দু’এক দিনেই

 

 

Exit mobile version