IPL 2010: Brendon McCullum will not be coaching the Knight Riders

IPL 2010: বড় ধাক্কা! নাইট রাইডার্সের কোচ হিসেবে থাকছেন না ব্রেন্ডন ম্যাককালাম

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ত্রিনবাগো নাইট রাইডার্স জানিয়েছে, ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) আসন্ন মরসুমের জন্য তাদের প্রধান কোচ ব্রেন্ডন ম্যাককালাম অনুপলব্ধ থাকবেন। ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা ২৬ আগস্ট থেকে শুরু হতে চলা লিগের এই সংস্করণে ইমরান জানকে ম্যাককালামের বদলি হিসেবে ঘোষণা করেছে।

ফ্র্যাঞ্চাইজির এক বিবৃতিতে বলা হয়েছে, “কোচ ব্রেন্ডন ম্যাককালাম ব্যক্তিগত কারণ এবং কোভিড -১৯ সংক্রান্ত ভ্রমণ নিষেধাজ্ঞার কারণে সিপিএল ২০২১-এর জন্য অনুপলব্ধ। ফলস্বরূপ, টিকেআর ইমরান জানকে সিপিএল ২০২১ -এর কোচ হিসেবে নিয়োগ করেছে।”

আরও পড়ুন: SS Hakim: প্রয়াত অলিম্পিয়ান ও প্রাক্তন ফুটবল কোচ সৈয়দ শাহিদ হাকিম

ইমরান জান, প্রাক্তন ত্রিনিদাদ ও টোবাগো এবং ওয়েস্ট ইন্ডিজের একজন ওপেনিং ব্যাটসম্যান এবং অফ স্পিনার, ২০১৩ সালে টুর্নামেন্টের শুরু থেকেই ত্রিনবাগো নাইট রাইডার্স‌ এর সহকারী কোচ ছিলেন।

খেলোয়াড় হিসেবে ম্যাককালাম ২০১৬ থেকে ২০১৮ পর্যন্ত ত্রিনবাগো নাইট রাইডার্স স্কোয়াডের অংশ ছিলেন, এই সময় দলটি ২০১৭ এবং ২০১৮ সালে ব্যাক টু ব্যাক চ্যাম্পিয়নশিপ জিতেছিল। কোচ হিসাবে এই ফ্র্যাঞ্চাইজিকে ২০২০ সালেও তিনি চ্যাম্পিয়ন করেছিলেন। ৩৯ বছর বয়সী ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে কলকাতা নাইট রাইডার্সের কোচের দায়িত্বও পালন করেন। ৩৯ বছর বয়সী ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে কলকাতা নাইট রাইডার্সের কোচের দায়িত্বও পালন করেন। ফলস্বরূপ আইপিএলেও তাঁকে পাওয়া যাবে না বলে মনে করছে ওয়াকিবহাল মহল।

আরও পড়ুন:  LIONEL MESSI : মেসির কান্না মোছা সেই টিস্যু বিক্রি হল ৭ কোটি টাকায়!

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest