আজ ফের মুখোমুখি বীর -জারার দল, দলের ধারবাহিকতা ভাবাচ্ছে কেকেআরকে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শেষ ম্যাচে দিল্লি ক্যাপিটালসকে একার হাতে বিধ্বস্ত করেছেন বরুণ চক্রবর্তী। কেরিয়ারের সেরা বোলিং করে ম্যাচের সেরার পুরস্কারও জিতেছেন কেকেআরের রহস্য স্পিনার। এবার সামনে কিংস ইলেভেন পঞ্জাবের তারকাখচিত ব্যাটিং লাইন-আপ। স্বাভাবিকভাবেই গত ম্যাচে ৫ উইকেট নেওয়া বোলারের দিকে তাকিয়ে থাকবেন নাইট সমর্থকরা।

দিল্লি (Delhi Capitals) জয় সেদিন সহজ ছিল না। লিগ টেবিলে এক নম্বরে থাকা দলকে নিজেদের দিনেও হারানো যে কঠিন। কিন্তু শনিবার কঠিন কাজটা কত সহজে করেছিল KKR। রানা ও নারিনের ব্যাটিং। পার্টনারশিপে ১১৫ রান। এরপর কামিন্স, বরুনের বোলিং দাপটে একবারও মাথা তুলতে পারল না শ্রেয়সরা।

আরও পড়ুন : দেশের সমস্ত নাগরিককেই করোনা টিকা দেওয়া হবে বিনামূল্যে, চাপের মুখে জানাল কেন্দ্র

ক্রিস গেই, লোকেশ রাহুলদের মতো মহাতারকাদের বিরুদ্ধে সফল হতে হলে নিঃসন্দেহে নিজের সেরাটা মেলে ধরতে হবে বরুণকে। ম্যাচের আগে প্রস্তুতিতে সেই বাড়তি প্রচেষ্টাই চোখে পড়ল বরুণের মধ্যে।

পাঞ্জাবের বিরুদ্ধে সোমবার আর একটি কঠিন ম্যাচ খেলতে নামার আগে যে কথা সবার আগে মাথায় আসছে, তা হল কেকেআরের (Kolkata Knight Riders) খেলায় ধারাবাহিকতার বড়ই অভাব। এর জন্য ওদের ফেভারিট বলতে পারছি না। কেকেআর হয়তো জিতবে। আবার হারতেও পারে। কিন্তু নিশ্চিত করে একবারও কি আমরা বলতে পারছি, পাঞ্জাবকে তুড়ি মেরে উড়িয়ে দেবেন মর্গানরা?

শারজায় কিংস ইলেভেনের বিরুদ্ধে আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচের আগে অনুশীলনে নিজেদের যথাযথ ঝালিয়ে নেন বরুণ। দলের সর্বোচ্চ উইকেট শিকারির স্পিন অস্ত্রে শান দেওয়ার ভিডিও কলকাতা নাইট রাইডার্স তাদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে পোস্ট করে।চলতি আইপিএলের ১০ ম্যাচে মাঠে নেমে বরুণ ১২টি উইকেট নিয়েছেন। নাইট রাইডার্সের হয়ে চলতি মরশুমে তিনিই এখনও পর্যন্ত সবথেকে বেশি উইকেট নিয়েছেন।

কেকেআর জিতলে প্লে অফের দিকে আরও এক পা রাখবে। ১২ ম্যাচে ১৪ পয়েন্ট করে ভাল জায়গায় থাকবে। কেকেআর হারলে ১২ ম্যাচে ১২ পয়েন্টে থাকবে। উল্টোদিকে পাঞ্জাব ১২ ম্যাচ সমসংখ্যক পয়েন্ট নিয়ে কেকেআরের ঘাড়ে নিশ্বাস ফেলবে। তাই এই ম্যাচ মর্গানকে বের করতে হবে। না হলে অনেক কিছু গোলমাল হয়ে যাবে।

আরও পড়ুন : শাসকের জীবনে ঔদ্ধত্য, মিথ্যাচার ও প্রতিশ্রুতি ভঙ্গের স্থান নেই, দশেরায় শুভেচ্ছাবার্তা সনিয়ার

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest