IPL 2020: স্টেডিয়াম দর্শক শূন্য হলেও আইপিএল করার সব রকমের চেষ্টা হচ্ছে: সৌরভ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক:টি-২০ বিশ্বকাপ নিয়ে আইসিসি এখনও চূড়ান্ত সিদ্ধান্ত জানায়নি। তার আগেই চলতি বছরের আইপিএল নিয়ে ইতিবাচক ইঙ্গিত দিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

আইপিএল বাতিল নয়। বরং কীভাবে আয়োজন করা সম্ভব হয়, সেই বিষয়ে সমস্ত অপশন খতিয়ে দেখা হচ্ছে। সম্ভব হলে দর্শকশূন্য ক্লোজড ডোর স্টেডিয়ামেও আয়োজনে আপত্তি নেই। এমনটাই জানিয়ে দিলেন বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়।প্রয়োজনে দর্শকশূন্য স্টেডিয়ামে আইপিএল আয়োজনে তৎপর বিসিসিআই।

আরও পড়ুন : মেয়েকে সঙ্গে নিয়ে অসুস্থ পাখির সেবা করলেন ধোনি

আইসিসির বোর্ড মিটিংয়ের পরেই সৌরভ চিঠি দিয়ে সমস্ত অনুমোদিত রাজ্য সংস্থাকে জানিয়ে দেন, তাঁরা আইপিএল আয়োজন নিশ্চিত করতে সবরকম সম্ভাবনা খতিয়ে দেখছেন। 

সৌরভ লেখেন, “এই বছরই আইপিএল করার আলোচনা হচ্ছে। সব রকমের চেষ্টা চলছে। যদি দর্শক শূন্য স্টেডিয়ামে টুর্নামেন্ট করতে হয়, তাতেও রাজি আমরা। কারণ ইতিমধ্যেই অনেক ক্রিকেটার জানিয়েছেন তাঁরা এই টুর্নামেন্ট খেলতে চাইছেন। আর যদি টি ২০ বিশ্বকাপ না হয়, তবে আইপিএল হওয়াতে কোনও বাধা থাকা উচিত নয়।”

সৌরভ আরও জানান, ‘সম্প্রতি প্রচুর ভারতীয় ও বিদেশি ক্রিকেটার এবছরই আইপিএল খেলতে চেয়ে আগ্রহ প্রকাশ করেছ। আমরা আশাবাদী বিসিসিআই শীঘ্রই আইপিএল নিয়ে সিদ্ধান্ত নিতে পারবে।’

গোটা দেশেই এখন করোনায় আক্রান্তের সংখ্যা বাড়ছে এমন অবস্থায় চলতি মরশুমে আইপিএল বাতিল করার পক্ষে অনেকে। যদিও বোর্ডের তরফে জানানো হয়েছে, টি২০ বিশ্বকাপ বাতিল হলে সেই স্লটে আয়োজন করা হতে পারে আইপিএল।

চলতি বছর ২৯ মার্চ থেকে হওয়ার কথা ছিল আইপিএল। কিন্তু করোনা সংক্রমণের জন্য তা স্থগিত হয়ে যায়। অক্টোবর- নভেম্বর মাসে টি ২০ বিশ্বকাপ না হওয়ার সম্ভাবনা দেখা দেওয়ায় সেই সময়েই আইপিএল হওয়ার সম্ভাবনা রয়েছে। যদিও এই ব্যাপারে এখনও কোনও সিদ্ধান্ত নেওয়া হয় নি।

আরও পড়ুন : মায়ের হাঁটুর বয়সী প্রেমিককে ‘সমকামিতা’ নিয়ে কটাক্ষ, ঝামেলায় জড়ালেন নেইমার

Gmail 1
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest