Site icon The News Nest

বিরাটদের ৮ উইকেটে হারাল সিএসকে,অঙ্কের হিসাবে আইপিএলে ভেসে রইলেন ধোনিরা

dhoni virat

হারলে আইপিএল ২০২০ থেকে বিদায় নিশ্চিত ছিল। বাকি সব ম্যাচ জিতলেও চেন্নাই সুপার কিংসের প্লে-অফে যাওয়া নিশ্চিত নয়। তবু বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে হারিয়ে অঙ্কের জটিল হিসেবে টুর্নামেন্টে ভেসে রইলেন মহেন্দ্র সিং ধোনিরা।

টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে আরসিবি ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৪৫ রান তোলে। জবাবে ব্যাট করতে নেমে চেন্নাই সুপার কিংস ১৮.৪ ওভারে ২ উইেকেটের বিনিময়ে ১৫০ রান তুলে ম্যাচ জিতে যায়।

আরও পড়ুন : Breaking : এবার করোনায় আক্রান্ত RBI-এর গভর্নর শক্তিকান্ত দাস

এবার আইপিএলে আরসিবি যে দুর্দান্ত ফর্মে রয়েছে, সেখানে ধোনিদের কাছে খানিকটা অপ্রত্যাশিতভাবেই যেন ধাক্কা খেলেন কোহলিরা। ভেবেছিলেন চেন্নাইকে মাটি ধরিয়ে প্লে-অফ কার্যত নিশ্চিত করে ফেলবেন। কিন্তু কুরান, স্যান্টনাররা তেমনটা হতে দিলেন না।

কুরান তিনটি ও চাহার দুটি উইকেট তুলে নেন। টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমেই ফিরে যান দুই ওপেনার পাড়িক্কল ও ফিঞ্চ। তবে তারপর দলের হাল ধরেন এবি ও কোহলি। দুরন্ত হাফ-সেঞ্চুরিও আসে ক্যাপ্টেনের ব্যাট থেকে। কিন্তু স্কোরবোর্ডে ১৪৫ রানটা লড়াইয়ের জন্য যথেষ্ট ছিল না।

বিশেষ করে ঋতুরাজ গায়কোয়াড়কে যে ছন্দে পাওয়া গেল, সেখানে বিপক্ষ দলের আত্মসমর্পণ ছাড়া যেন উপায় থাকে না। ভাল সঙ্গ দিলেন আম্বাতি রায়ডুও। তবে উইকেটে এদিনও বেশ স্লো ব্যাটিং করলেন ধোনি। কিন্তু স্বস্তি একটাই, সেই আগের মতোই দলকে জিতিয়ে মাঠ ছাড়েন ক্যাপ্টেন কুল (১৯*)।

আরও পড়ুন : ‘নিজেকে বিজেপির থেকে সুরক্ষিত চিহ্নিত করুন’,সোশ্যাল মিডিয়ায় নয়া কৌশল তৃণমূলের

Exit mobile version